মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led05জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

হাঁসে ধান খাওয়া নিয়ে পিটিয়ে হত্যা, না.গঞ্জে আটক স্বামী-স্ত্রী

লাইভ নারায়ণগঞ্জ: হাঁসে ধান খাওয়া নিয়ে এক নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (২ ডিসেম্বর) রাতে র‌্যাব-১১ এর সহযোগিতায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ। আটককৃত আসামিরা একই পরিবারের স্বামী-স্ত্রী। তারা হলেন কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জগদানন্দ গ্রামের মৃত ওছিউল আলমের ছেলে আবু তাহের (৪৮) ও তার স্ত্রী রেজিয়া বেগম (৪০)।

এবিষয়ে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে বলেন, গত বুধবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে আসামিদের হাঁস নিজের ক্ষেতের ধান খাওয়ায় শোরগোল ও চিৎকার করেন একই এলাকার সোলায়মানের স্ত্রী আলেয়া বেগম (৫০)। পরে আসামিরা এসে বাকবিতণ্ডার এক পর্যায়ে আলেয়া বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয় এবং হত্যায় ব্যবহৃত লাঠি ও দা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গতকাল (২ ডিসেম্বর) রাতে র‌্যাব-১১ এর সহযোগিতায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার করেছি। কিন্তু হত্যা মামলার তিন নম্বর আসামি, ওই দম্পতির মেয়ে রোজিনা বেগম (২৩) এখনো পলাতক। আটককৃতদের আজ (৩ ডিসেম্বর) আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিকে আটকের চেষ্টা আমাদের অব্যাহত থাকবে।

RSS
Follow by Email