সোমবার, জুন ১৭, ২০২৪
জেলাজুড়েবিনোদনসদর

হলে বসে সিনেমা দেখাটা অন্যরকম অনুভূতি: পটু‘র নায়িকা আফরা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে মুক্তি পেয়েছে জাজ এর ক্রাইম থ্রিলার ‘পটু’। শুক্রবার (১৭ মে) নগরীর গুলশান সিনেমা হলে দিনব্যাপী একাধিক স্লটে সিনেমাটি প্রদর্শিত হয়। সিনেমা দেখতে হলে ভিড় করেন দর্শকরা। এরই মাঝে দর্শকদের চমক দিতে হাজির সিনেমার নায়ক-নায়িকারা। এতে করে উল্লাসিত হন উপস্থিত দর্শকরা।

দর্শকদের মুখে আনন্দ-উল্লাস দেখে বেশ খুশি হয়েছিলেন ‘পটু’র প্রধান চরিত্রের নায়ক-নায়িকা, খলনায়ক ও পরিচালক। এ নিয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে সিনেমার নায়িকা আফরা সাইয়ারা বলেন, এখানে আমার প্রথম সিনেমা দর্শকদের সাথে এসে দেখতে খুব ভালো লাগছে। তাদের আনন্দ আমাদের আরও উৎসাহিত করেছে। এখানে আমাদের গুরু শোয়েব মনির ভাইয়ের সাড়া দেখে আমরা মন্ত্রমুগ্ধ। মনির ভাই আসলে একজন খুব ভালো মানুষ, আমি তার মতো একজন মানুষের সাথে একই সিনেমায় কাজ করতে পেরে নিজেকে খুব ধন্য মনে করছি।

তিনি বলেন, বাস্তবিক জীবনেও মনির ভাই অসাধারণ ব্যক্তিত্বের একজন লোক। কাজ করার সময় তিনি বয়স আমার থেকে বড় হলেও কখনো আসলে ওইভাবেই এড়িয়ে চলেন নি। যে কোন ভুল আমাদেরকে বুঝিয়ে বলেছেন। যদিও এই সিনেমাটি আমার সিনেমা জগতের প্রথম কাজ তবু এখানে শোয়েব মনের ভাই সহ অন্যান্য আরো যারা আছেন তারা এমন ভাবে আমাকে সাহায্য করেছেন যাতে আমার মনেই হয়নি এটা আমার প্রথম সিনেমা। সব ক্ষেত্রেই তারা খুব আন্তরিক ছিলেন। পটু সিনেমার গল্প একটি বাস্তবজীবনের গল্প। সবাইকে আমন্ত্রন রইলো সিনেমাটি এসে দেখে যাওয়ার। সিনেমা হলে সিনেমা দেখার মধ্যে একটি অন্যরকম বিষয় আছে। সবাইকে বলবো আমাদের পটু দেখতে সিনেমা হলে আসুন।

RSS
Follow by Email