বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

স্লোগান দিতে দিতে স্বেচ্ছাসেবক দল নেতার বাড়িতে হামলা

লাইভ নারায়ণগঞ্জ: রাতের প্রায় প্রথম প্রহর। ৩০ থেকে ৪০ জনের একদল যুবক লোহার রড, লাঠিসোটা, হকিস্টিক, রামদা ও চাপাতিসহ বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্র হাতে সরকারি দলের নানা ধরণের স্লোগান দিয়ে হামলা চালায়। এ সময় বাড়ির ভেতরে ও বাইরে ব্যাপক ভাঙচুর চালানো হয়। বাড়ি থেকে মুরগিসহ বিভিন্ন আর্থিক লুটপাট করেছে ছাত্রলীগ নেতারা- এমনই অভিযোগ করেছেন রূপগঞ্জ উপজেলার তারাব ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক তামজীদ ভূঁইয়া।

তামজীদ ভূঁইয়া বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) এসব অভিযোগ করেছেন। একই সাথে এই ঘটনায় ‘আইনশৃঙ্খলা বাহীনির কোন সহযোগিতা নিয়ে লাভ নাই’ বলে উল্লেখ করেন তিনি।

তামজীদ ভূঁইয়া জানান, রাতে হুট করেই ৩০ থেকে ৪০ জনের একদল যুবক ‘জয় বাংল জয় বঙ্গবন্ধু’ স্লোগান দিয়ে আমার বাড়ির দিকে তেড়ে আসে। তারা ছাত্রলীগের কর্মী। আমি ওই মুহুর্তে বাড়িতে ছিলাম না। এ সময় কুপিয়ে বাড়ির অধিকাংশ জিনিস ভেঙে ফেলে। পুরো বাড়ি লণ্ডভণ্ড করে। এ সময় আমার বাড়ি থেকে ৫৫ হাজার টাকা, একটি মোবাইল ফোন ও বাড়িতে পালন করা ৭টি মুরগি লুটপাট করে নিয়ে যায়। তারা আমার বাবা, মা, স্ত্রী ও সন্তানদের ভয় দেখান। যাবার সময় স্থানীয় বাজারে গিয়ে সাধারণ মানুষদের দুটি দোকানেও হামলা এবং লুটপাট চালান তারা। পুলিশ এসেছিলো আমার বাসায়, তারা দেখে চলে গেছে, আইনশৃঙ্খলা বাহীনির কোন সহযোগীতা নিয়ে লাভ নাই। তারা আমাদের কোন সহযোগীতা করবে না।

বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার বরপা ৬নং ওয়ার্ড শান্তিনগর এলাকার তামজীদ ভূঁইয়ার বাড়িতে ওই হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তিনি।

জানতে চাইলে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) এ এফ এম সায়েদ জানান, এমন ঘটনার ব্যাপারে আমরা জানতে পেরে সাথে সাথে ফোর্স পাঠাই। এখন পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ দেননি। ভুক্তভোগীর সাথে অনেকবার চেষ্টা করেছি যোগাযোগ করার জন্য, কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

RSS
Follow by Email