শনিবার, মে ২৫, ২০২৪
Led03আড়াইহাজারজেলাজুড়েরাজনীতি

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে না.গঞ্জে মেট্রোরেল আনতে হবে: হুইপ বাবু এমপি

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, আড়াইহাজারের মানুষের প্রত্যাশা ছিলো অনেক। আমি আজকে যখন আড়াইহাজারে প্রবেশ করি তখনই মানুষের মধ্যে উত্তেজনা দেখতে পেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সংসদের হুইপ এর দ্বায়িত্ব দিয়েছেন, তারই বহিঃপ্রকাশ পেয়েছে আজকে। আড়াইহাজারের লাখ লাখ মানুষের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আড়াইহাজারের মানুষের মনের খবর রাখেন। তিনি খবরা খবর রাখেন বলেই এই এলাকার মানুষের পক্ষ থেকে আজকে আমাকে একটা দায়িত্ব দিয়েছেন। আমি সকলের কাছে দোয়া চাই, আল্লাহ যেনো আমাকে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য, আমি আমার দায়িত্বটা শতভাগ সত্যতার সাথে পালন করতে পারি।

জাতীয় সংসদের হুইপ হওয়ার পর প্রথম বারের মত আড়াইহাজারে আসার পর রবিবার (৪ ফেব্রুয়ারি) উপজেলার ডাক বাংলায় গার্ড অব অনার প্রদান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

নজরুল ইসলাম বাবু বলেন, আমার প্রতিশ্রুতি একটাই আড়াইহাজারের মানুষ যত ভালো থাকতে পারবে, বাংলাদেশের মানুষ যত ভালো থাকবে, বঙ্গবন্ধুর কণ্যা যেনো খুশি হতে পারেন সেটি আমি দেখতে চাই। আড়াইহাজারের মানুষ যাতে বঙ্গবন্ধুর নির্দেশনা মেনে, আগামী দিনের উন্নয়ণের মাইলফলক দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এতে আমাদের আড়াইহাজার যাতে পিছিয়ে না যায় সেই চেষ্টাটাই করবো। নারায়ণগঞ্জ আমার গর্বের জায়গা, এটা বিশেষ শ্রেণির জেলা। এই জেলাকে বঙ্গবন্ধুর কণ্যার পরামর্শে আমরা তার দেয়া রাস্তাঘাট, হসপিটাল, রাস্তার প্রশস্তকরণসহ প্রায় সব কাজই কিন্তু আমরা পেয়েছি। এমনকি আজকে মেঘনার ৩য় ব্রিজটি আমাদের আড়াইহাজারে হতে যাচ্ছে। নারায়ণগঞ্জ যা যা প্রয়োজন বঙ্গবন্ধুর কণ্যা কিন্ত তাই দিয়েছেন। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নারায়ণগঞ্জে মেট্রোরেল আনতে হবে। নারায়ণগঞ্জে একটি পূণাঙ্গ বিশ্ববিদ্যালয় ও পূণাঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতাল আমরা প্রতিষ্ঠিত করবো ইনশাইল্লাহ।

RSS
Follow by Email