সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

স্বাধীনতার পরে শিক্ষা-সংস্কৃতির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে: মাও. হাসান ইমাম

লাইভ নারায়ণগঞ্জ: ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নারী শ্রমিক অধিকার বিষয়ক সম্পাদক মাও. হাসান ইমাম মুন্সী বলেছেন, স্বাধীনতার পর থেকে দেশের শিক্ষা ও সংস্কৃতির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। ইসলাম বিমুখ করে নাস্তিক্যবাদী জাতি গঠনে কাজ করা হচ্ছে। ভারতের প্রেসক্রিপশনে এদেশে শিক্ষা ও সংস্কৃতির বিরুদ্ধে আগ্রাসন চলছে। মেধাশূণ্য জাতি গঠনের চক্রান্ত চলছে। ৭ তারিখের হাস্যকর পাতানো নির্বাচনের মাধ্যমে অবৈধভাবে ক্ষমতা দখল করে দেশ শাসন করছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) জুমআর পর বাঙালিয়ানা চাইনিজ রেস্টুরেন্টে মহানগর ইসলামী শ্রমিক আন্দোলনের সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বর্তমানে শ্রমিকদের অধিকার নিয়ে কেউ কথা বলে না। নারীদের সমধিকার নয়; ইসলাম তাদেরকে অগ্রাধিকার দিয়েছে। তাদের প্রতি ইনসাফ প্রতিষ্ঠা করেছে। কিন্তু অনেকে বুঝে না। আজ দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হুমকির মুখে।

সম্মেলনে মহানগর ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি অধ্যক্ষ মাও. হাবীবুল্লাহ হাবিবের সভাপতিত্বে ও সেক্রেটারি ফারুক হাওলাদারের সঞ্চলনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, বিশেষ অতিথি বামুক নারায়ণগঞ্জ এর সাধারণ সম্পাদক মুহা. সাইফুল ইসলাম খান। আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী, শ্রমিক নেতা ও শুভানুধ্যায়ীগণ।

RSS
Follow by Email