রবিবার, জুন ২৩, ২০২৪
Led01জেলাজুড়েরাজনীতিসদর

স্বপ্নের বাংলাদেশ গড়তে আমাদেরও দায়িত্ব আছে: চন্দনশীল

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল বলেছেন, স্বপ্নের বাংলাদেশ গড়তে আমাদেরও দায়িত্ব আছে। আমাদের দায়িত্ব হচ্ছে, যার যার স্থান থেকে নিজের দায়িত্বটুকু স্বচ্ছতার এবং সততার সাথে পালন করা। আমরা চাই এই ৭ই মার্চ শুধু আলোচনা সভার মধ্যেই সীমাবদ্ধ না থাকে। এই দিবসটিই মনে প্রানে বিশ্বাস করতে হবে ও নিষ্ঠার সাথে নিজেদের দায়িত্ব পালন করতে হবে।

বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ১১ টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন বাবু চন্দন শীল। এর আগে সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্জালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সভায় তিনি আরও বলেন, যে ভাষণের জন্য এই ৭ই মার্চকে স্মরণ করা হয়, সে ভাষণের মধ্যেই রয়েছিলো স্বাধীনতার ঘোষণা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সেই ঐতিহাসিক ভাষণে বাঙালি জাতির মুক্তির কথা বলেছেন, বাঙালি জাতির শোষণের বিরুদ্ধে কথা বলা হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সোনার বাংলাদেশ গড়ার। এমন একটা দেশ গড়া যেখানে কোন দুর্নীতি থাকবে না। বাংলাদেশ হবে বঙ্গবন্দুর আদর্শের দেশ। আর সেই বাংলাদেশ গড়তেই জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এসময় সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী র্কমর্কতা মঈন উদ্দিনের সভাপত্বিতে আরও উপস্থিত ছিলেন, সদস্য আবু নাইম ইকবাল, মুজিবুর রহমান ও মিয়া আলাউদ্দিন প্রমূখ।

RSS
Follow by Email