রবিবার, জুন ১৬, ২০২৪
Led04রাজনীতি

স্বপন-রশুর নেতৃত্বে না.গঞ্জে মহানগর কৃষকদলের নতুন কমিটি

লাইভ নারায়ণগঞ্জ: কয়েক ঘন্টার ব্যবধানে স্থগিত হওয়ার ২ মাস পর আবারও জাতীয়তাবাদী কৃষকদলের নারায়ণগঞ্জ মহানগর শাখার আংশিক কমিটি দেওয়া হয়েছে। এবারও সভাপতি করা হয়েছে এনামুল খন্দকার স্বপনকে আর সাধারণ সম্পাদক মো. রশিদুর রহমান রশু।

জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) এই কমিটির অনুমোদন দেন৷

৯ সদস্যের কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে নাজমুল কবির নাহিদ, সহসভাপতি পদে ফিরোজ আহম্মেদ, আক্তার হোসেন সবুজ, মাহবুব হাসান জুলহাস এবং যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক আল আমিন খান ও দপ্তর সম্পাদক পদে শওকত খন্দকারকে রাখা হয়েছে৷

এর আগে গত ২৯ মে এনামুল খন্দকার স্বপনকে সভাপতি ও মো. রশিদুর রহমান রশুকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। কিন্তু কমিটি ঘোষণার কয়েক ঘন্টার ব্যবধানে কমিটি স্থগিত করা হয়েছিল।

এনামুল খন্দকার স্বপন সাবেক যুবদল নেতা ও বিএনপি-জামায়াত জোট সরকারের সময় ‘ক্রসফায়ারে’ নিহত শীর্ষ সন্ত্রাসী ও যুবদল ক্যাডার মমিন উলাহ ডেভিডের বন্ধু। সাধারণ সম্পাদক পদ পাওয়া রশিদুর রহমান রশু নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আগের কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি বিএনপির বহিষ্কৃত নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের ভাগিনা।

RSS
Follow by Email