শনিবার, জুন ২২, ২০২৪
Led02রাজনীতি

স্ত্রী না, মানুষ হিসেবে শামীম ওসমানের জন্য ভোট চাই : লিপি ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও এমপি শামীম ওসমান পত্নি সালমা ওসমান লিপি বলেছেন, আজকে যেখানে সমগ্র বাংলাদেশে উন্নয়ন হচ্ছে। প্রতিটি সেক্টরে উন্নয়ন হচ্ছে। শুধু রাস্তা ঘাট-ই না চ্যালেঞ্জ করে পদ্মা সেতুও তৈরী হচ্ছে। এক্সপ্রেস হাইওয়ে তৈরী হচ্ছে, নদীর নিচে দিয়ে টানেল তৈরী হচ্ছে। যোগাযোগ সুবিধা উন্নত থেকে উন্নত হচ্ছে। বাংলাদেশ ডিজিটাল হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে। কিন্তু শয়তান ওত পেতে থাকে মানুষকে বিপথে নিবে বলে। ভালো কাজ নষ্ট করার জন্য। যারা ভোট বানচালের চেষ্টা করছে আমরা তাদের ভয়ে ভীত নই। আমরা তাদের ভয়ে ভীত না। কারও ষড়যন্ত্রে আমরা পা দেব না। ৭ তারিখ ভোট দেব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করবো।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জর ৪ ও ৫নং ওয়ার্ডে আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, শুধু কি শামীম ওসমানের । আমি একজন মানুষ হিসেবে শামীম ওসমানের জন্য ভোট চাইতে চাই। স্বাধীনতার পর এই প্রথম নারায়ণগঞ্জে শামীম ওসমান ২৬’শ কোটি টাকার কাজ করেছেন। আগে মাটির রাস্তা দিয়ে মানুষের চলাচল করতে হয়েছে। এখন পাকা রাস্তা দিয়ে চলাচল করেন। আর এই উন্নয়ন যে সিদ্ধিরগঞ্জ তথা নারায়ণগঞ্জে হচ্ছে তা কিন্তু নয়। এমন কোনো যায়গা নাই যে উন্নয়নের ছোঁয়া লাগেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সারা বাংলাদেশে উন্নয়ন হচ্ছে। আজকে শামীম ওসমানের জন্য ভোট দাবি করবো। কারন তিনি উন্নয়ন করেছেন।

সালমা ওসমান আরও বলেন, সংসদ সদস্য শামীম ওসমানের স্বপ্ন নারায়ণগঞ্জ-৪ আসনকে মাদকমুক্ত করা। তিনি এটা বাস্তবায়ন করতে চান। আপনারা সকলে সহযোগীতা করলে এই সমাজকে মাদকমুক্ত করা সম্ভব।

স্থানীয় সমাজ সেবক মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভুইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র শাহজালাল বাদল, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, শ্রমিকলীগ নেতা কবির হোসেন, আওয়ামী লীগ নেতা হাজি মিজানুর রহমান দিপু, শরীফ আহমেদ ইরান প্রমুখসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

RSS
Follow by Email