শনিবার, মে ২৫, ২০২৪
Led04জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

স্কুল ছাত্র-ছাত্রীদের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির খেলার সামগ্রী বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: এফপিও প্রিপারেটরি স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে খেলাধুলার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিট। ব্রিটিশ রেড ক্রস এর আর্থিক সহযোগিতায় পরিচালিত ক্লাইমেট চেঞ্জ অ্যাডাপটেশন (সিসিএ) প্রকল্পের মাধ্যমে সুমিলপাড়ার বিহারী ক্যাম্পে অবস্থিত এ প্রতিষ্ঠানে বৃহস্পতিবার (১৬ মে) খেলাধুলার সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

খেলাধুলা সামগ্রীর মধ্যে রয়েছে ফুটবল, ব্যাডমিন্টন, ক্রিকেট ব্যাট, ক্রিকেট বল, লুডু, দাবা, কেরামবোর্ড ইত্যাদি।

খেলাধুলা সামগ্রী বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ ও নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান চন্দন শীল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ছাত্র ছাত্রীদের লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে। খেলাধুলা করলে মন, স্বাস্থ্য ভালো থাকে এবং লেখাপড়ার প্রতি মনোযোগ বাড়ে। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রীর বলেছেন ছাত্র ও ছাত্রীদের স্মার্ট নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে।

স্কুলের শিক্ষক, ছাত্র ও ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, যেকোন প্রয়োজনে নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট আপনাদের পাশে থাকবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফারুক বিন ইউসুফ পাপ্পু, ভাইস চেয়ারম্যান, নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট।

এছাড়াও উপস্থিত ছিলেন এফপিও স্কুলের প্রধান শিক্ষক হাকিম মোঃ জয়নাল আবেদীনসহ অন্যান্য শিক্ষকগণ, বিহারী ক্যাম্পের সভাপতি মোঃ লিয়াকত হোসেন, ইউনিট লেভেল অফিসার কাওছার আহমেদ, সিসিএ প্রকল্পের সিনিয়র অফিসার মোঃ সুজন আলীসহ প্রকল্পের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, যুব রেড ক্রিসেন্ট এর সদস্যবৃন্দ এবং স্কুলের ছাত্র, ছাত্রীবৃন্দ প্রমুখ।

RSS
Follow by Email