বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led05জেলাজুড়েসোনারগাঁ

সোনারগায়ে দুই ব্যাক্তি আটক, ফেন্সিডিল উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে দুই ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। সোমবার (২২ এপ্রিল) সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া এলাকা থেকে এক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩শ’ বোতল ফেন্সিডল ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, নরসিংদী মাধবদীর আলগী পূর্ব পাড়া ৫নং ওয়ার্ড এলাকার মৃত ঋশিকেশ দাসে’র ছেলে ত্রিদ্বীপ কুমার দাস ওরফে মনি লাল (৪০) ও নরসিংদী মাধবদীর আলগী মনোহরপুর ৭ নং ওয়ার্ড এলাকার মৃত মোখলেছুর রহমানের ছেলে মো. সাইফুর রহমান লিটু (৩৮)।

র‌্যাব-১১ উপ-পরিচালক (মেজর) অনাবিল ইমাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। আটককৃত সদস্যরা পারস্পারিক যোগসাজসে সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্যের বড় আকারের চালান দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অভিনব কৌশলে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় বহন ও সরবরাহ করে।

তিনি আরও জানান, মাদক ব্যাবসায়ীদের জিজ্ঞাসাবাদে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এসংক্রান্তে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য এবং মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রম অব্যহত থাকবে। আসামীদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

RSS
Follow by Email