শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led05সোনারগাঁ

সোনারগায়ে ডিমবোঝাই পিকআপভ্যান ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে ডিমবোঝাই একটি পিকআপভ্যান ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৯ মে) গ্রেপ্তার দুই ছিনতাইকারীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলার কাঁচপুর বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশ তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ২০ হাজার ডিমের মধ্যে ২ হাজার ৬৭০ পিছ ডিম উদ্ধার করে।

গ্রেপ্তাররা হলেন- মো. রাজু (২৭) ও মো. শাওন (২১)।

জানা যায়, গত ২৩ মে রাত ১০টার দিকে টাটা এইচ পিকআপভ্যান (ঢাকা মেট্রো ন-১৮-২৬২৩) কিশোরগঞ্জ থেকে ১২ হাজার লাল ডিম ৬ হাজার হাঁসের ডিম এবং ২ হাজার কোয়েল পাখির ডিম নিয়ে সোনারগাঁয়ে রওনা করে। পিকআপ ভ্যানটি সোনারগাঁ উপজেলার প্রভাকরদী-তালতলা বাজারের মাঝামাঝি এলাকা অতিক্রমের সময় পেছন দিক থেকে দ্রুতগতিতে একটি মাহিন্দ্রা ডিমবোঝাই পিকআপভ্যানের গতিরোধ করে। পরে পিকআপভ্যানের চালক হুমায়ুন ও হেলপার সিরাজকে দুর্বৃত্তরা রাস্তার পাশেই বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে মারধর করে ডিমবোঝাই ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় ডিম ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, ডিমবোঝাই পিকআপ ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

RSS
Follow by Email