শনিবার, মে ২৫, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সোনারগাঁ উপজেলা নির্বাচন: মাঠ চষে বেড়াচ্ছেন বাবুল ওমর বাবু

লাইভ নারায়াণগঞ্জঃ আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থী বাবুল ওমর বাবু। সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারণা, গণসংযোগ ও উঠান বৈঠক করে যাচ্ছেন তিনি। উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবু এবং তার প্রতীক আনারসকে ঘিরে সমর্থক ও ভোটারদের উচ্ছাস-উদ্দীপনার যেন কমতি নেই।

এবার সোনারগাঁ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদের জন্যে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন প্রার্থী। তারা হলেন সোনারগাঁ উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়াম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য বাবুল ওমর বাবু, সোনারগাঁ উপজেলার আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুব লীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও সোনারগাঁ উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক আলী হায়দার। তবে, স্থানীয় পর্যায়ে এই ৪ জন প্রার্থীর মধ্যে জনপ্রিয়তার দিক থেকে অন্যতন অবস্থানে রয়েছে বাবুল ওমর বাবু।

জানা গেছে, বাবুল ওমর বাবু সোনারগাঁয়ে অসংখ্য অভাবী ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন। দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানসহ নানা ভাবে সহায়তা করে আসছেন তিনি। এর পাশাপাশি, তিনি বেকারদের কর্মসংস্থান নিয়েও কার্যকরী পদক্ষেপ নিয়েছেন। এদিকে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে মাঠ দাঁপিয়ে বেড়ানো এই চেয়ারম্যান প্রার্থী, সোনারগাঁয়ে সময়ের সাথে একজন সাহসী নেতা হিসেবে পরিচিত। স্থানীয় ভোটাররা জানায়, নির্বাচনে অংশগ্রহন করলে তার বিজয় শতভাগ নিশ্চিত হবে।

অপরদিকে বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়, জনপ্রিয় এই উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে সোনারগাঁ উপজেলার ইউনিয়নের একাধিক চেয়ারম্যান সমর্থন দিচ্ছেন।

সোনারগাঁ উপজেলার চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবু জানান, জনগণের জন্যে কাজ করার লক্ষ্য নিয়ে, আমি সোনারগাঁকে একটি উন্নয়নের মডেল হিসেবে তুলে ধরতে চাই। আধুনিক উপজেলা গড়ার লক্ষ্যে, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে চাঁদাবাজি, ভূমিদস্যুতা ও মাদকব্যবসার সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর অবস্থানে যাব।

তিনি আরোও বলেন, সরকার উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছেন। আমি চাই সরকারের উন্নয়নের দৃষ্টান্তগুলো সোনারগাঁয়ের মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে।

RSS
Follow by Email