বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সোনারগাঁয়ে ৮ ইউপি চেয়ারম্যানকে শোকজ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ৩ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীর পক্ষে বিজয় পদবি ও কার্যালয়, সরকারি গাড়ি ও জ্বালানী ব্যবহার করে নির্বাচনি প্রচারনায় অংশ নেয়ায়, সোনারগাঁও উপজেলার আটটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে শোকজ করেছে নির্বাচন কমিশন। বুধবার (২০ ডিসেম্বর) নির্বাচন অনুসন্ধান কমিটির সভাপতি ও সিনিয়র সহকারী জজ মোহসিনা ইসলাম ওই নির্দেশ দিয়েছেন।

নির্বাচন কমিশন শোকজ করেছে, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রশিদ মোল্লাহ, কাচঁপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহবুব রহমান ও মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আরিফ মাসুদ।

নির্দেশে উল্লেখ্য করা হয়, নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জনাব লিয়াকত হোসেন খোকার নির্বাচন সমন্বয়কারি হাফেজ মাহমুদুল আনোয়ার ১৯ ডিসেম্বর একটি লিখিত অভিযোগপত্রের মাধ্যমে অভিযোগ করেন যে, আপনারা (পৃথক উল্লেখ ছিলো) নারায়ণগঞ্জ স্থানীয় সরকার বিভাগ কর্তৃক জারিকৃত নির্বাহী আদেশ এর নির্দেশনা লংঘন করে নির্বাচনি এলাকা নং- ২০৬, নারায়ণগঞ্জ-৩ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীর পক্ষে নিজস্ব পদরি ও কার্যালয়, সরকারি গাড়ি ও জ্বালানী ব্যবহার করে নির্বাচনি প্রচারনায় অংশ নিচ্ছেন। উক্ত অভিযোগের কপি অত্র পত্রের সাথে সংযুক্ত করা হল।

উক্ত অভিযোগে আপনার বিরুদ্ধে দাবিকৃত আচরন কেন নির্বাচনি অপরাধ কিংবা নির্বাচনি আচরন বিধি লংঘন কিংবা নির্বাচন পূর্ব অনিয়ম হিসেবে গন্য করে নির্বাচন কমিশন বরাবর অনুসন্ধান রিপোর্ট প্রেরন করা হবে না এ সংক্রান্তে আগামী ২৪ ডিসেম্বর বেলা ১১ টায় জেলা ও দায়রা জজ আদালত, নারায়ণগঞ্জ এর সিনিয়র সহকারি জজ, সোনারগাঁ আদালত (কক্ষ নং-৩০৫, ৩য় তলা) এ স্বয়ং বা একজন প্রতিনিধির মাধ্যমে লিখিত ব্যাখ্যা দাখিলের জন্য আপনাকে নির্দেশ দেয়া হল।

RSS
Follow by Email