বুধবার, মে ২২, ২০২৪
Led04জেলাজুড়েসোনারগাঁ

সোনারগাঁয়ে ৬০ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় অ্যাম্বোলেন্সের অক্সিজেন সিলেন্ডারে করে পাচারকালে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় ২ কোটি টাকা।

রবিবার (১২ মে) দুপুরে টোল প্লাজা এলাকা থেকে এই ইয়াবার চালান উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। এ এসময় পুলিশ মাদকারবারী মো. ইসহাক মিয়াকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. ইসহাক মিয়া কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার ওয়াইকন এলাকার উত্তর নিলা আমতলী গ্রামের কামাল মিয়ার ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে এস আই পঙ্কজ কান্তি সরকার ও মো. ইমরান আহম্মেদসহ ১০-১২জনের পুলিশের একটি দল সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় তল্লাসী বসায়। এ সময় কক্সবাজার থেকে নারায়ণগঞ্জগামী একটি অ্যাম্বোলেন্স (ঢাকা মেট্রো-ছ -৭১-২২৬৬) গতিরোধ করে তল্লাসী করে। এক পর্যায়ে অক্সিজেন সিলিন্ডারে বিশেষ উপায়ে রাখা ৬০ হাজার ইয়াবা উদ্ধার করে। এসময় গাড়ীতে থাকা মো. ইসহাক মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

নারায়ণগঞ্জ অতিরিক্ত ‘খ’ পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়েরের পর নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

RSS
Follow by Email