রবিবার, জুন ২৩, ২০২৪
Led01সোনারগাঁ

সোনারগাঁয়ে মহাসড়কে অ্যাম্বুলেন্স দূর্ঘটনায় ১জন নিহত

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্সের নিয়ন্ত্রন হাড়িয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (২৭ মে) সকাল সাড়ে ৯ টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকার ঢাকামুখী লেনে এ ঘটনা ঘটে।

নিহত গোলাম মোস্তফা (৩৫) সাতক্ষীরা জেলার সদরের লক্ষীদাড়ি এলাকার মৃত মোহর আলী মিস্ত্রীর ছেলে। সে কুমিল্লার চৌদ্দগ্রামে গাড়ির হেলপার হিসেবে কাজ করতো।

স্বজনদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ বলেন, আজ সকালের দিকে ওই অ্যাম্বুলেন্সটি কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়। এ ঘটনায় অ্যাম্বুলেন্স চালক সামান্য আহত হোন। এর আগে, কুমিল্লায় কর্মরত অবস্থায় সে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এক স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হচ্ছিল।

বিষয়টি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক।

ওসি রেজাউল হক বলেন, সকালের দিকে একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রন হাড়িয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে এতে একজন মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেকার দিয়ে অ্যাম্বুলেন্সটি মহাসড়ক থেকে সরিয়ে নেয় এবং নিহত ব্যক্তিকে থানায় নিয়ে আসে।

তিনি আরও বলেন, সড়ক দুর্ঘটনার কারণে সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কিছুটা যানজটের সৃষ্টি হয়েছিল। বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

RSS
Follow by Email