শনিবার, জুন ২২, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সোনারগাঁয়ে নিরাপত্তাহীনতায় ইউপি চেয়ারম্যানের জিডি

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূঁইয়া ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আসার পর থেকে বহিরাগত মোটরসাইকেল চালকদের উৎপাতের কারণে তিনি ও তার পরিবারের সদস্যদের জন্য সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরী করেন। শুক্রবার(১৭ মে) সকালে তিনি সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরী করেন।

সোনারগাঁ থানায় দায়ের করা সাধারণ ডায়েরীতে হুমায়ুন কবির ভূঁইয়া উল্লেখ করেন, তিনি জামপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যান। সম্প্রতি সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে বাবুল হোসেন বাবুর আনারস প্রতীকে নির্বাচনে সমর্থণ করছেন। তার বাড়ি জেলার আড়াইহাজার ও রূপগঞ্জ উপজেলার সীমানবর্তী গ্রামে। প্রতি রাতে অন্য উপজেলা থেকে অজ্ঞাত ১০-১২টি মোটরসাইকেল যোগে বিকট শব্দে আতংকিত করে তোলো। বাড়ির সামনে এসে বাবুল হোসেনের প্রতিদ্ধন্দ্বি প্রার্থী মাহফুজুর রহমান কালামের ঘোড়া প্রতীকের স্লোগান দিয়ে তাকে উদ্দেশ্য করে গালিগালাজ করে চলে যায়। এতে করে তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ কারণে আতংকিত হয়ে শুক্রবার সকালে সোনারগাঁ থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী করেছেন।

বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূঁইয়া জানান, ২০২৩ সালে নয়াপুর এলাকায় রূপগঞ্জ উপজেলার সন্ত্রাসীরা মোটরসাইকেল যোগে এসে তাকে টার্গেট করে এক রাউন্ড গুলি ছোড়ে। তবে সেই গুলি তার শরীরে স্পর্শ করেনি। উপজেলা পরিষদ নির্বাচনে মাহফুজুর রহমান কালামের ঘোড়া প্রতীকে নির্বাচন না করার কারণে মোটরসাইকেলে আসা অজ্ঞাত যুবকদের গালিগালাজ তাকে ও তার পরিবারকে আতঙ্কিত করে তোলেছেন।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) ও সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার বলেন, ইউপি চেয়ারম্যানের সাধারণ ডায়েরী গ্রহণ করা হয়েছে। বিষয়টি অতি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। প্রমাণ পাওয়া গেলে অপরাধীদের বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

RSS
Follow by Email