সোমবার, মে ২০, ২০২৪
Led05জেলাজুড়েসোনারগাঁ

সোনারগাঁয়ে নিখোঁজের ৬ দিন পর শিশুর লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে নিখোঁজের ৬ দিন পর এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও কাজিপাড়া আদমপুরবাগ এলাকার একটি পুকুর থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. মহসিন।

নিহত শিশুর নাম আরাফাত মিয়া (১১)। সে সোনারগাঁও উপজেলার ভারগাঁও কাজিপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। সে স্থানীয় একটি মাদরাসায় চতুর্থ শ্রেণিতে পড়তো। এর আগে, গত ২ ডিসেম্বর বাড়ির পাশে খেলতে গিয়ে সে নিখোঁজ হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২ ডিসেম্বর বাড়ির পাশে খেলতে গিয়ে আর বাসায় না ফিরলে তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে পরিবার। পরে তাকে না পেয়ে গত ৪ ডিসেম্বর সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়রি করেন তার চাচা মানিক মিয়া। নিখোঁজের ৬ দিন পর শনিবার দুপুরে বাড়ির পার্শ্ববর্তী আদমপুরবাগ এলাকার স্থানীয় কাশেম মিয়ার পুকুরে একটি ভাসমান মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে তালতলা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আসাদুর রহমান ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় নিহত আরাফাতের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে বিকেলে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর আসল রহস্য উদঘাটন হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড।

RSS
Follow by Email