মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led04জেলাজুড়েসোনারগাঁ

সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

লাইভ নারায়ণগঞ্জ: সোনাগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সৎ ভাই ও ভাতিজার হামলায় নাসির উদ্দিন (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে, ৫ জুলাই সোনাগাঁয়ের সনমান্দি বাজার এলাকায় নাসির উদ্দিন ও জয়নাল উদ্দিনের (৪৮) উপর হামলা চালায় সৎ ভাই আব্দুর রব ও তার দুই ছেলে হাসান ও কাশেম। এঘটনায় ৯ জুলাই সোনারগাঁ থানায় ৪ জনের নাম উল্লেখ করে অভিযোগ করেন জয়নালের স্ত্রী জায়েদা খাতুন।

অভিযোগ সূত্রে জানা যায়, ৫ জুলাই দুপুর ৩ টার দিকে সনমান্দিতে জয়নাল উদ্দিনের ও নাসির উদ্দিনের উপর হামলা চালায় আব্দুর রব, হাসান, কাশেম, আলমগিরসহ আরও অজ্ঞাত ৪-৫ জন্। এসময় বাধা দেওয়ায় হামলার শিকার হন আবেদা (৫২), আওলাদ (২৫)। পরে আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে জয়নাল ও নাসিরকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।

এঘটনায় মামলা রজু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাসিব শিকদার লাইভ নারায়ণগঞ্জকে জানান, জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ৫ জুলাই জয়নাল ও নাসিরের উপর হামলা চালায় তাদের সৎভাই আব্দুর রব, তার ছেলেরাসহ আরও কয়েকজন। এ ঘটনায় গতকাল (৯ জুলাই) ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নাসির। তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে, জয়নাল চিকিৎসা নিয়ে বাসায় গিয়েছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

RSS
Follow by Email