সোমবার, জুন ১৭, ২০২৪
Led04রাজনীতিসোনারগাঁ

সোনারগাঁয়ে কারখানা চালু রেখে ভোটারদের আটকে রাখার অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে আনারশ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবু অভিযোগ করে বলেছেন, সকাল ৮টা ১০ মিনিটে আলহামদুলিল্লাহ আমি আমার ভোটটা দিয়েছি। কিন্তু কাচঁপুর শিল্প এলাকায়, যেখানে সব প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য বলা হয়েছিলো; সেখানে আজও দুইটি প্রতিষ্ঠান খোলা। সেখানে আমাদের অনেক ভোটার কাজ করে, কিন্তু কর্তৃপক্ষ তাদের বাইরে বের হতে দিচ্ছে না। তাদের সন্দেহ, এই ভোটার গুলো বের হলে আনারশ মার্কায় তারা ভোট দিবে। অনেক ভোটাররা আমাকে ফোন দিচ্ছে, বলছে আমাদের বের হতে দিচ্ছে না, আটকে রেখেছে।

আমি কিছুক্ষন আগেও গণমাধ্যমকে এ বিষয়ে বলেছি। এখনও বলছি, যারা ফ্যাক্টরির দায়িত্বে আছেন তারা ভোটারদের বের হয়ে তাদের ভোটাধীকার প্রয়োগ করার সুযোগ দিন।

তিনি আরও বলেন, এছাড়া কিছুক্ষন আগে খবর পেলাম যে, সোনারগাঁ পৌরসভার গোয়ালদিকান্দে আমার এক কর্মীকে মারধর করা হয়েছে। তারা বুঝতে পেরেছে যে ওই কেন্দ্রে আমার প্রতীক আনারশ মার্কায় ভোট পড়ছে। তাই আমার কর্মীকে তারা মেরে বের করে দিয়েছে। আমি রিটার্নিং কর্মকর্তাকে এই বিষয়ে জানিয়েছি, সে বলেছে ব্যবস্থা নিচ্ছি। তবে, এখনো কোন ব্যবস্থা নেওয়া হয়েছে কিনা তা জানি না। এছাড়া সানমন্দিতেও কেন্দ্র দখলের চেষ্টা করা হয়েছে বলে খবর পেয়েছি। আমি কিছুক্ষন আগে খবর পেলাম, বারদিতে কেন্দ্র দখল করে সিল মারার চেষ্টা করছে কিনবা মারতেছে।

এখনো বড় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কিন্তু ছোট ঘটনা থেকেই বড় ঘটনা ঘটতে পারে বলে মনে করেন এই চেয়ারম্যান প্রার্থী।

মঙ্গলবার (২১ মে) দুপুর ১টায় গণমাধ্যমের সাথে আলাপকালে বাবুল ওমর বাবু এসব অভিযোগ করেন।

RSS
Follow by Email