বুধবার, মে ২২, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সোনারগাঁয়ে ওমর বাবুর আনারসকে বিজয়ী করতে ছাত্রলীগের সভা অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কার প্রার্থী বাবুল ওমর বাবুর পক্ষে প্রচার-প্রচারণার নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ মে) নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত-এর নির্দেশনায় কাঁচপুর কলাপট্রিতে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল। সভায় সভাপতিত্ব করেন-সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ নেতা শামীম আহমেদ। প্রধান আলোচক ছিলেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর।

প্রধান অতিথির বক্তব্যে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল বলেন, আপনারা আনারস মার্কার প্রচার-প্রচারণা চালাবেন। কিন্তু এমন কোন আচরণ করবেন না যাতে করে সাধারণ মানুষ কষ্ট পায়। আপনারা সাধারণ মানুষের পাশে থেকে প্রতিটি ঘরে ঘরে গিয়ে আনারসের জন্য ভোট চাইবেন। একটি সুখী-সমৃদ্ধ, সুন্দর সোনারগাঁ উপজেলা গড়তে আনারস মার্কার জয়ের কোন বিকল্প নাই।

এছাড়াও সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণার লক্ষ্যে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে প্রতিটি ওয়ার্ডে ভোট কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-কাঁচপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহ আলম মেম্বার, সমাজসেবক হাজী আফট্যাব উদ্দিন, এবিএম রাসেল,সোনারগাঁ উপজেলা যুব মহিলালীগের নেত্রী রুবিনা আনোয়ার,কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা হৃদয়,হাসান, হাসিবুল ইসলাম শান্ত, অন্তর,রাহাত,মাহাদী সহ আওয়ামীলীগ ছাত্রলীগের, যুবলীগ,,স্বেচ্ছাসেবকলীগের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মী সভা শেষে আনারস মার্কার এক বিশাল মিছিল বের করেন ছাত্রলীগ।

RSS
Follow by Email