রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলী হায়দারের উঠান বৈঠক

লাইভ নারায়ণগঞ্জ: বৈদ্যেরবাজার ইউনিয়নে উঠান বৈঠক করেছেন সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আলী হায়দার। সোমবার (১ এপ্রিল) বাদ আসর উপজেলার বৈদ্যের বাজারের হামসাদি গ্রামের প্রভাতী আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের মাঠে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈদ্যের বাজার ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দীলিপ কুমার শিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মোহাম্মদ আলী হায়দার এবং প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মুফতি শাহজাহান শিবলী।

বৈঠকে মোহাম্মদ আলী হায়দার বলেন, আমি আপনাদের কাছের লোক। আমি আল্লাহ‘র রহমতে চেয়ারম্যান হলেও আপানাদের কাছের মানুষই থাকবো। যে বাড়িতে আমার জন্ম, যে বাড়ি দিয়ে আমার পরিচয়। আপনাদের সাথে আমার পরিশ্রমের সম্পর্ক, আপনাদের সাথে আমার রক্তের সম্পর্ক। এই রক্তের সম্পর্ক কেউ কখনও অস্বীকার করতে পারবে না। এ ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার যারা আছেন, তাদের সাথে আমার সুসম্পর্ক। তারা আমাকে অনেক সম্মান করেন ও আদর করেন। আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই। যদি আমার দ্বারা মানুষের কল্যাণ হয়, অন্যের উপকার হয় তাহলে ইনশাল্লাহ আল্লাহ আমাকে উপজেলা চেয়ারম্যান করবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বৈদ্যের বাজার ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হোসেন মেম্বার ৬ নং ওয়ার্ডের মোঃ দেলোয়ার হোসেন মেম্বার, সনমান্দি মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মনির ও সাধারণ সম্পাদক আনোয়ার, সনমান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। আলোচনা শেষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

RSS
Follow by Email