বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Led05রাজনীতিসোনারগাঁ

সোনারগাঁয়ের মানুষ উৎসাহিত, ভোটের জন্য অপেক্ষা করছে: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি গত ১০টি বছর নিজের ব্যাক্তিগত লোভ-লালসা ত্যাগ করে, নিজের সম্পদ বিক্রি করে করোনার মহামারীসহ বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আমি আশা করি মানুষ আমাকে ভালোবাসে, মানুষ আমাকে ভোট দিবে।

জাতীয় নির্বাচনের উপলক্ষে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) গনমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

এমপি খোকা বলেন, ভোটাররা অংশগ্রহণ না করলে নির্বাচন সুষ্ঠ হয়না। আমি নিজ নির্বাচনি এলাকা সম্পর্কে যতটুকু জানি, আমি গ্রাম-গঞ্জে ঘুরি; সবার সাথে গল্প করি। তাদের সাথে কথা বলে আমি জেনেছি, সোনারগাঁয়ের মানুষ খুব উৎসাহিত এবং তারা ভোটের দিনের জন্য অপেক্ষা করছে। আমার এলাকার ভোটাররা অবশ্যই ভোট কেন্দ্রে যাবে এবং তাদের পছন্দের মানুষকে ভোট দিবে। আনন্দঘণ পরিবেশেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, একটি এমপির দায়িত্ব তার এলাকাকে শান্ত রাখা এবং উন্নয়ন করা। আমি যখন এই এলাকার দায়িত্ব পেলাম, আমি তখন খোঁজ নিলাম যে আমার সোনারগাঁয়ের মানুষ গুলো কেমন আছে। আমি প্রথম যেটা পেয়েছি সেটা হলো, আমার সোনারগাঁয়ের মানুষ গুলো অশান্তিতে আছে। ঝগরা, হত্যা ভুমিদস্যুতাসহ বিভিন্ন সমস্যা ছিলো। আমি সবার আগে সোনারগাঁয়ের মানুষদের শান্তিতে রাখার চেষ্টা করেছি। গত ১০ বছরে ব্যাপক উন্নয়ন হয়েছে, যা এখন দৃশ্যমান। সমাজের ভালো মানুষ যারা আছে, তাদেরকে নিয়ে আমি কাজ করেছি। আমি কখনো শ্রেনি ভাগ করি নাই, আমি মনে করেছি একজন রিকশা চালক ভাইও আমার পরম আত্মিয়। সব পেশার মানুষকে আমি আপন করার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, আমি মনে করি ভোটাররা আমাকে খুঁজে। সাধারণ ভোটার আমাকে ভালোবাসে। আমি সোনারাগঁয়ের জনগনকে একটাই কথা বলবো, আমি এই এলাকার মানুষের জন্য কতটুকু করতে পেরেছি সেটা ওনারা সবাই জানে। আগামী পাঁচ বছর কার নেতৃত্বে তারা ভালো থাকবে কিনবা খারাপ থাকবে, তারাই সিদ্ধান্ত নিবে। আমার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী থাকতেই পারে, সেটা যেই দলেরই হোক। দলের পাশাপাশি ব্যাক্তিটাও দেখা উচিত। যে এই ব্যাক্তির দ্বারা আমার এলাকার কতটুকু উন্নয়ন হবে, আমি কতটুকু ভালো থাকবো, ওই ব্যাক্তির কাছ থেকে আমি কতটুকু ভালো ব্যবহার পাবো, কতটুকু কাছে পাবো। জনগনই সিদ্ধান্ত নিবে যে, তারা আগামী দিনে কার নেতৃত্বে ভালো থাকবেন। আমার প্রতিদ্বন্দ্বী যে প্রার্থীরা আছেন, তারা বিভিন্ন সময় দায়িত্বে ছিলেন। ওনাদের কাছ থেকে কতটুকু মুল্যায়ন পেয়েছে জনগন আর আমার কাছে কতটুকু পেয়েছে, সেটা তারা সব জানে। আমি জনগনের উপর ছেড়ে দিয়েছি আর উপরে আল্লাহ।

RSS
Follow by Email