বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সোনারগাঁ’র জনগণ এবার ঋণ শোধ করতে চায় খোকার

লাইভ নারায়ণগঞ্জ : আপনি আমাদের জন্য দিন রাত কাজ করেছেন, এমন কোনও বিপদ নেই যখন আপনাকে কাছে পাইনি।দল মত নির্বিশেষে আপনি সেবা করেছেন, দিক নির্দেশনা দিয়েছেন। আপনার ভোট চাইতে হবে না, সোনারগাঁ‘র মানুষ ভালবেসেই আপনাকে ভোট দিতে যাবে। কারণ আপনাকেই আমরা বার বার বিপদে আপদে পাশে চাই।

সোনারগাঁয়ের চেঙ্গাকান্দি এলাকায় নির্বাচনী জনসংযোগকালে এক যুবক আবেকঘণ হয়ে এমপি লিয়াকত হোসেন খোকাকে এই কথা বলেন। এসময় দেখা যায়, নারায়ণগঞ্জ-৩ আসনের মানুষ স্বতঃস্ফুর্তভাবে খোকার নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন।

২৯ ডিসেম্বর দুপুর, শুক্রবার। আর মাত্র এক সপ্তাহ বাকি নির্বাচনী প্রচারণার। তবে যারা জনগণের কল্যাণে সারা বছরই আত্বত্যাগ করেছেন, তাদের কাছে নির্বাচনী প্রচারণা একটা আনুষ্ঠানিকতা মাত্র। তাই খোকাও আগেই জানিয়ে দিয়েছেন, তিনি জনগণের রায় পেয়ে গেছেন। মানুষ তাকে ভালবাসে, এটাই তার সবচেয়ে বড় অর্জন।

দুপুরের জনসংযোগকালে এমপি খোকা ও নেতাকর্মীদের নিয়ে শুরু হলেও আস্তে আস্তে বড় হতে থাকে তার অনুসারীর সংখ্যা। এলাকার শিশুকিশোর, যুবক, বৃদ্ধ এমনকি নারীরাও যোগ দিতে থাকেন এই মিছিলে। তার নেতাকর্মীদের চেয়ে সাধারণ জনগণের স্লোগানের জোর বাড়তে থাকে, খোকা এগিয়ে যান।

মানুষের ঘরে ঘরে তাদের কাছে ডেকে নির্বাচনী বার্তা পৌছে দেন, যেন সবাই তার অতি পরিচিত, অতি আপন। তারাও স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে এসে এমপি খোকাকে নিশ্চিত করেন, এই ভালবাসার প্রতিদান দিবেন। বাড়ির সামনে গোলাভরা ধান, বৃদ্ধরা তাকে কাছে এসে জড়িয়ে ধরেন। তাদের স্বপ্নের সোনারগাঁ পেয়েছেন খোকার মাধ্যমেই। তাদের সন্তানের ভবিষ্যৎ আজ নিরাপদ, কারণ ন্যায় ও দৃঢ়তার মাধ্যমে শান্তি ও শৃঙ্খলা প্রতিষ্ঠা করতে পেরেছেন তিনি।

তার নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, বারদী ইউনিয়ন সভাপতি মোহাম্মদ আমিন মেম্বার, বারদী ইউনিয়ন সহ-সভাপতি আউয়াল মেম্বার, সহ-সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, ইবনে আলী মেম্বার, জেলা সদস্য লায়ন মোহাম্মদ তোফাজ্জল হোসেন,সাধারণ সম্পাদক জাকির সরকার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ও নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফয়সালসহ জাতীয় পার্টির নেতাকর্মী ও আপামর জনগণ।

RSS
Follow by Email