শুক্রবার, জুন ১৪, ২০২৪
জেলাজুড়েসোনারগাঁ

সোনারগাঁয়ে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আলাউদ্দিন ভূঁইয়া দাফন

লাইভ নারায়ণগঞ্জ: রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দিয়ে সোনারগাঁয় দাফন করা হয় মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন ভূইয়কে। রবিবার (৪ ডিসেম্বর) বুরুমদী ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গনেগার্ড অব অনার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এরপর জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে পিতার কবরের পাশে দাফন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মাহফুজ। সাপ্তাহিক মুক্ত আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ এস এম এনামুল হক প্রিন্স, ব্যবস্থাপনা সম্পাদক এ কে এম মোজাম্মেল হক, মুক্তিযোদ্ধা মোঃ মজিবুর রহমান ভূঁইয়া, মুক্তিযোদ্ধা মোঃ বাবুল সিকদার, আলতাফ ভূঁইয়া, মহসিন ভূঁইয়া, জাকির হোসেন, কবির ভূঁইয়া, মোঃ ছেনেছি ভূঁইয়া, তাহের ভূঁইয়া, মোবারক হোসেন, শাহীন, সাব্বির ভূঁইয়া, নাহিদ, মোকারম প্রমুখ

প্রসঙ্গত, ৩ ফেব্রুয়ারী ঢাকা রায়েরবাগ বাসভবনে বিকাল সাড়ে চারটায় ইন্তেকাল করেন মুক্তিযোদ্ধা আলাউদ্দিন ভূইয়া। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২। মৃত্যুকালে তিনি দুই ছেলে, নাতি নাতনী সহ আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। আলাউদ্দিন ভূইয়া হলেন, সোনারগাঁ জামপুর ইউনিয়নের বুরুমদী গ্রামের চাঁন মিয়ার ৫ম সন্তান।

RSS
Follow by Email