বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Led04

সোনারগাঁয়ে পুলিশের নির্যাতনে ব্যবসায়ী মৃত্যুর অভিযোগ, তিন পুলিশ প্রত্যাহার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে পুলিশের নির্যাতনে নুরুল ইসলাম নামের এক পোল্ট্রি ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ উঠেছে। তবে, পুলিশের দাবি নিহত নুরুল ইসলাম একজন পেশাদার মাদক কারবারি। তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) দুপুরে জামপুর ইউনিয়নের বুরুমদী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর তালতলা ফাঁড়ি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইলিয়াস আহমেদ ও একজন কনস্টেবলকে একটি কক্ষে আটক করে রাখেন বিক্ষুব্ধ এলাকাবাসী।

এ বিষয়ে তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. সাইফুল ইসলাম বলেন, পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মাদক ব্যবসায়ীকে আটক করতে গেলে পুলিশ দেখে তিনি স্ট্রোক করে মারা যান।

এদিকে, মঙ্গলবার (৭ নভেম্বর) তার মৃত্যু নিয়ে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাকে সামাজিক কবরস্থানে দাফন হয়। তবে এ ঘটনায় সোনারগাঁ থানায় নিহতের জামাতা জাহিদুল ইসলাম বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

অন্যদিকে, নুরুল ইসলামের মৃত্যুর ঘটনায় তার বাড়িতে যাওয়া তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলার পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা বলেন, নুরুল ইসলামের মৃত্যুর ঘটনায় তার বাড়িতে যাওয়া তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় নানা ধরনের অভিযোগ ওঠার কারণে তাদের প্রত্যাহার করা হয়েছে। অভিযোগগুলো গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

RSS
Follow by Email