বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
Led04রাজনীতিসোনারগাঁ

সোনারগাঁয়ে নৌকার মনোনয়ন পেতে ১১জনের প্রতিযোগিতা

লাইভ নারায়ণগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে মোট ১১ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

মনোনয়ন বিক্রির প্রথম দিন ১৮ নভেম্বর দুপুরে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন- সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দীপ, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য দীপক কুমার বনিক দীপু, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ও তার সহোদর সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান মো. বাবুল ওমর বাবু।

দ্বিতীয় দিন ১৯ নভেম্বর মনোনয়ন ফরম সংগ্রহ করেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এডভোকেট হোসনে আরা বেগম বাবলি, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল কায়সার হাসনাত। বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা: আবু জাফর চৌধুরী বীরু।সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য মারুফুল ইসলাম ঝলক।

জানা গেছে, বিগত ২টি নির্বাচনে মহাজোটের সাথি জাতীয় পার্টির প্রার্থীর জন্য ছেড়ে দেয়া হয় সোনরগাঁ আসনটি। তবে, এবার এই আসনটিতে নৌকার প্রার্থী দেয়ার জন্য জোরালো দাবি জানিয়ে আসছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। তাদের আশা, এবার আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সোনারগাঁ আসনে নৌকার প্রার্থী দিবেন।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে যে, সারা দেশের ৩০০টি আসনে নৌকার প্রার্থী দিবে বাংলাদেশ আওয়ামী লীগ। এরই ধারবাহীকতায় প্রতিটি আসনে মনোনয়ন প্রত্যাশীদের সমস্ত ডাটা নিয়ে রেখেছে দলটির হাইকমান্ড।

RSS
Follow by Email