বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
সোনারগাঁ

সোনারগাঁয়ে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উদ্বোধন করলেন এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। সোনারগাঁ উপজেলায় এ বছর ২৪ হাজার ৭৬৪ জন মেয়েকে জরায়ুমুখ ক্যান্সার প্রতিষেধক টিকা দেয়া হবে। সোমবার (১৬ অক্টোবর) সকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আয়োজনে জি আর ইন্সটিটিউট স্কুল অ্যান্ড কলেজে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাবরিনা হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, ফ্যামেলি প্লানিং অফিসার সফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান, জি আর ইন্সটিটিউট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মাহমুদ, এমও ডিসি ডা. হাসমত, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, সাংবাদিক মো. নুর নবী জনি, গাজী মোবারক, রবিউল হোসেন, পৌর জাতীয় পার্টি নেতা টিটু প্রমুখ।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাবরিনা হক জানান, টিকাদান কর্মসূচি উদ্বোধনের মধ্য দিয়ে একযোগে উপজেলার সব শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত ৫ম থেকে ৯ম শ্রেণি এবং ১০ থেকে ১৪ বছর বয়সী মেয়েদের ১৮ দিনব্যাপী এই টিকাদান কার্যক্রম চলমান থাকবে।

RSS
Follow by Email