রবিবার, জুন ১৬, ২০২৪
রাজনীতি

সোনারগাঁও শেখ হাসিনাকে উপহার দিবো: চেয়ারম্যান মোশাররফ

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁও আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী, সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেছেন, সোনারগাঁয়ে যে নৌকা প্রতিক পায় না কেনো আমরা চেষ্টা করবো সকলে একসাথে মিলে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো। দল মত নির্বিশেষে সকলে একসাথে হয়ে কাজ করবো। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার কাছে একটা আবেদন থাকবে এ সোনারগাঁ আসন আপনারা যাকে দেন না কেনো নৌকা প্রতীক চাই। সোনারগাঁ আওয়ামী লীগ অত্যন্ত শক্তিশালী। যাকে দেন না কেনো আমরা প্রথমে সকালে ভোটের বেলায় আপনাকে নৌকা উপহার দিবো।

সোমবার (১৭ জুলাই) দুপুরে উপজেলার শেখ রাসেল স্টেডিয়ামে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন। সম্মেলনে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সায়েম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজামউদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের বিলুপ্ত কমিটির সভাপতি জুয়েল হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইকবাল হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য জাকির হোসেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মুস্তাফিজুর রহমান মাসুম, ঢাকা কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ছগির আহমেদ, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার, মহিলা আওয়ামীলীগ সহ-প্রচার সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁ যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু সাধারণ সম্পাদক আলী হায়দারসহ প্রমুখ। ।

সম্মেলনে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি পদে সামছুজ্জামান সামসু, ফারুক ওমর, নেকবর হোসেন নাহিদ, আনিসুর রহমান, মামুন আহমেদ রাশেদসহ ৫জন ও সাধারণ সম্পাদক পদে মাসুম আহমেদ ও নাজমুল খাঁন শান্ত সহ ২জন প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে সম্মেলনে কমিটি ঘোষণা করা হয়নি। পরে দ্রুত সময়ের মধ্যে কমিটির ঘোষণা করা হবে।

সম্মেলনের শুরুতে স্বেচ্ছাসেবক লীগের পতাকা উদ্ধোধন করে অনুষ্ঠান উদ্ধোধন করা হয়। পরে কোরআন তেলোয়াত দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। পরে শিশুদের নিত্য প্রদর্শনের মাধ্যমে বক্তব্য শুরু করা হয়। এদিকে সম্মেলন শুরুর আগ থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা তাদের নেতাকর্মী নিয়ে ব্যানার ফেস্টুন নিয়ে সম্মেলনস্থলে উপস্থিত হোন।

RSS
Follow by Email