বুধবার, জুন ১৯, ২০২৪
জেলাজুড়েবন্দররাজনীতি

সেলিম ভাইয়ের লাঙ্গলেই হবে বন্দরবাসীর উন্নয়ন: সানু

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু বলেছেন, আজকের বন্দরে এতো উন্নয়ন এগুলো অধিকাংশ ওসমান পরিবারের জন্য। সেলিম ওসমান ভাই হলেন অনেক দানবীর। নিজের টাকায় বন্দরে অনেক উন্নয়ন করেছেন। সেলিম ওসমান তাঁর ব্যক্তিগত অর্থায়নে ১০টিরও বেশী স্কুল কলেজ করে দিয়েছেন। বন্দরের প্রতিটি প্রান্তে উন্নয়নের জন্য তিনি কাজ করেছেন।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় বন্দরের দড়ি সোনাকান্দা এলাকায় এক নির্বাচনী মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, সেলিম ভাই বন্দরের জন্য কি না করেছেন। করোনা মহামারিতে বন্দরবাসীর পাশে ছিলেন তিনি। সেসময় তিনি ৫০ হাজার মানুষের ভরণ-পোষেণের দায়িত্ব নিয়েছিলেন। কারও যাতে না খেয়ে না থাকতে হয় তার জন্য সেলিম ভাই নিজের অর্থ খরচ করেছেন। বন্দরের সোনাকান্দা জামে মসজিদে সেলিম ভাই ১৬ লক্ষ টাকা দিয়েছিলেন। জীবিকার জন্য খেটে খাওয়া মানুষের বন্দর থেকে শহরে আসতে হয়। এই যাতায়াতের ব্যবস্থা তিনি করেছেন। মূলত সেলিম ভাইয়ের লাঙ্গলেই হবে বন্দরবাসীর উন্নয়ন। বিএনপির লোকেরা ভোট দিতে বাধা সৃষ্টিতে ব্যস্ত। তাদের কথা না শুনে আমাদের আগামী ৭ জানুয়ারি ভোট দিতে যেতে হবে। তবেই বন্দরবাসীর উন্নয়নের রাস্তা মজবুত হবে।

উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমান, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দনশীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email