বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

সেলিম ওসমান শুধু রাজনৈতিক নেতা নয়, দানবীর নেতা: ভিপি বাদল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল) বলেন, টাকা-পয়সা থাকলেই সবাই দান করতে পারে না। সেলিম ওসমান শুধু রাজনৈতিক নেতা নয়, সে দানবীর নেতা। আমার বন্যার কথা মনে পড়ে। বন্যার সময় আমরা প্রতিটা ঘরে ঘরে মা-বাবার কাছে গিয়ে পৌঁছে দিয়েছি। আমরা মানুষের শান্তির জন্য রাজনীতি করি।

বুধবার (২৭ ডিসেম্বর) এনসিসির ১৪নং ওয়ার্ড উকিলপাড়া এলাকায় এক নির্বাচনী উঠান বৈঠকে এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, আপনারা ভোট দিয়ে নেতা নির্বাচন করবেন এবং এই নেতারা সারাদেশে সরকার গঠন করবে। আর এই সরকার হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা সরকার। আজকের জণসমাবেশ প্রমাণ করে আওয়ামী লীগ সরকার হবে জনগণের সরকার, শান্তি সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৯৮ টি আসনে প্রার্থী দিয়েছেন কুষ্টিয়ার একটা আসনের প্রার্থী বাকি ছিল সেখানে দিয়েছে হাসানুল হক ইনুকে কিন্তু নারায়ণগঞ্জ ৫ আসনে কোন প্রার্থী দেন নাই কারণ এখানে সেলিম ওসমান আছে। প্রধানমন্ত্রী সেলিম ওসমানকে সম্মান দিয়েছেন, শামসুজ্জোহা কে সম্মান দিয়েছেন, উনি খান সাহেব ওসমান আলীকে সম্মান দিয়েছেন। ৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার পর সেলিম ওসমানকে ধরে নিয়ে গিয়েছিল। তারা আমার নেতাকে পা উপরে বেধে তার বুকের সিগারেটের ছ্যাকা দিয়ে বুক ঝাঁজরা করে দিয়েছে। প্রধানমন্ত্রীর উপরে কোন আওয়ামী লীগ নাই। আমাদের প্রধানমন্ত্রী হলো বিশ্বমানবতার মা। দল মত নির্বিশেষে তিনি সারা বাংলাদেশের দুঃখী মানুষের নেত্রী। আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতে লাইন ধরে দাঁড়িয়ে থাকে ভোট দেওয়ার জন্য। ইনশাল্লাহ আপনাদের ভোটে ওসমান পরিবার আবারও নেতৃত্বে আসবে।

উঠান বৈঠকে বাংলাদেশ পাট আড়ৎদার সমিতির সভাপতি ফয়েজউদ্দিন আহমেদ লাভলুর সভাপতিত্বে ও এনসিসি ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্নার সঞ্চালনায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির মনোনিত প্রার্থী একেএম সেলিম ওসমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন প্রমুখ।

RSS
Follow by Email