বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
গণমাধ্যমসদর

সেলিম ওসমান পুরো বাংলাদেশে একজন ব্র্যান্ড: আরিফ আলম দীপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু বলেছেন, আজকে এই অনুষ্ঠানে যে প্রধান অতিথি হিসেবে আছেন তিনি (সেলিম ওসমান) শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি বিভিন্ন স্কুলে শত কোটি টাকা দান করেছেন। আমি মনে করি, সেলিম ওসমান শুধু নারায়ণগঞ্জ নয় পুরো বাংলাদেশে একজন ব্র্যান্ড। আমি বিশ্বাস করি তাকে যদি আপনারা আবারো নির্বাচিত করেন তাহলে শিক্ষায় আরও ব্যপক উন্নয়ন হবে।

নারায়ণগঞ্জ হাই স্কুল এর নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

নিজের মনের ভাব প্রকাশ করে আরিফ আলম দীপু আরও বলেন, আজ এই স্কুলে এসে আমার মনটা ভরে গেছে। কারন আজ থেকে ৫০বছর আগে ১৯৭৩ সালে আমি এই স্কুলের ছাত্র ছিলাম। আমাকে অতিথি করার জন্য স্কুল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি।

এসময় বিদ্যালয়ের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, এনসিসি ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, নারায়ণগঞ্জ কলেজের উপাদক্ষ ড. রুমন রেজাসহ বিদ্যালয়ের গভর্নিং বডির অন্যান্য সদস্য ও শিক্ষক-শিক্ষার্থীরা।

RSS
Follow by Email