শনিবার, জুলাই ১৩, ২০২৪
Led05রাজনীতি

সেলিম ওসমান কোন দলের না, তিনি জনগনের: দেলোয়ার চেয়ারম্যান

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে শুধু সেলিম ওসমানের নির্বাচন নয়। এই নির্বাচন এই আসনের সকল মানুষের নির্বাচন। বাংলাদেশের অনেক এমপি আমরা দেখেছি, কিন্তু ব্যাক্তি সেলিম ওসমানের মতো এমপি খুবই বিরল। আমরা এই সেলিম ওসমানকে হারালে আমাদের মতো হতভাগা আর কেউ হবে না। বন্দরে অনেক সড়ক সংযোগ নেই। এই সেলিম ওসমান এমপি হওয়ার আগে আমাদের কলাগাছিয়া ইউনিয়নে একগ্রাম থেকে অন্য গ্রামে গামছা পরে যেতে হতো। সেলিম ওসমান ক্ষমতায় আসার পর কলাগাছিয়ার ৪১টি গ্রামের রাস্তা নিবন্ধন করে দিয়েছেন। এবং নারী মায়ার বন্ধন করে দিয়েছেন। ১৭টা প্রাইমারী স্কুলে তিনতলা চারতলা ভবন করে দিয়েছেন।

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় বন্দরে ‘আলহাজ্ব খোরশেদুন্নেছা উচ্চ বিদ্যালয়ে, নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমান নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মো. দেলোয়ার হোসেন প্রধান বলেন, আমাদের এখন চাওয়ার কিছু নেই, সেলিম ওসমনাই আমাদের একটা পাওয়া। আমরা এখন চাই একেএম সেলিম ওসমান আগামী নির্বাচনে জয়ী হয়ে আসুক। ঘাড়মোড়ায় পশ্চিম পাশে একটা খালি জায়গা আছে এই জায়গায় আমরা একটা হাই স্কুল করতে চাই। এই হাই স্কুলের নাম হবে সেলিম ওসমান হাই স্কুল ভবন। আমাদের জায়গা আছে আপনি সম্মতি দিলে আপনার নামটা কলাগাছিয়া রাজধানীতে রাখতে চাই। প্রত্যেকটা বাবা-মা আজকে যেভাবে এখানে উপস্থিত হয়েছেন, আগামী ৭ তারিখে কলাগাছিয়ার ১৬টি কেন্দ্র থেকে ৮০% ভোট দিয়ে সেলিম ওসমানকে আমরা নির্বাচিত করতে চাই। আমরা সেলিম ওসমানকে ভোট দিয়ে নির্বাচিত করতে চাই। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আমরা ঘরে বসে না থাকি। প্রত্যেকের জন্য প্রত্যেকের ঘর থেকে এসে ভোট টা দিয়ে যাই।

তিনি আরও বলেন, আমাদের মার্কা নৌকা বা লাঙ্গল না। আমরা ব্যাক্তি মানুষের উপর বিশ্বাস করি। আমাদের মার্কা সেলিম ওসমান। আমরা কোন মার্কার বিজয় চাই না। আমরা চাই সেলিম ওসমানের বিজয়। আমরা আওয়ামী লীগ, জাতীয় পার্টি মিলে সম্মিলিত ভাবে কাজ করে সেলিম ওসমানের বিজয় নিশ্চিত করবো। সেলিম ওসমান কোন দলের না এখন, তিনি এখন জনগনের। আমার বিশ্বাস প্রতিটা মা-বোন কাছে আমরা গেলে তারা অবশ্যই আমাদের সমর্থন করবে।

দেলোয়ার হোসেন বলেন, আমরা বিশ্বাস করি বন্দরের মানুষ সেলিম ওসমানের উন্নয়নকে ভোট দিবে, সেলিম ওসমানে মানুষের জন্য যে ভালোবাসা সেটা দেখে মানুষ তাকে ভোট দিবে। এমন একজন দানবীর যদি আমাদের পাশে থাকে। তাহলে আমাদের জন্য ও আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য উন্নয়নের জোয়ার নিয়ে আসবে। আমি সবাইকে অনুরোধ করবো,নিজের জন্য না হলেও নিজের সন্তানের ভবিষ্যৎ নিশ্চিত করার জন্য আপনারা সেলিম ওসমানকে ভোট দিবেন।

সভায় কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধানের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান। আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব কামাল হোসেনসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email