সোমবার, জুন ২৪, ২০২৪
বন্দর

সেলিম ওসমান ও তাঁর পরিবারের জন্য দোয়া চাইলেন মাদ্রাসা শিক্ষার্থীরা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ও তাঁর পরিবারের সদস্যদের সুস্থ্যতা ও সুস্বাস্থ্য কামনা করে দোয়ার আয়োজন করা হয়েছে। বুধবার (১৯ জুলাই) বাদ জোহর বন্দরের নবীগঞ্জে নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার উদ্যোগে হিফ্য বিভাগে ওই দোয়া অনুষ্ঠিত হয়েছে।

দোয়ার আয়োজন করেন প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন। দোয়া মাদ্রাসার শিক্ষকসহ কয়েকশত শিক্ষার্থী অংশ গ্রহন করেন। দোয়া শেষে শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।

দোয়ার পূর্বে কাউন্সিলর আফজাল হোসেন বলেন, আমাদের সংসদ সদস্য সেলিম ওসমান জনগনের জন্য নিজের পকেটের টাকা খরচ করে কাজ করে যাচ্ছেন। উনি আমাদের এই মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য একটি ভবন নির্মাণ করে দিচ্ছেন। নিজের খামারের গরু বিক্রির টাকায় মাদ্রাসার শিক্ষার্থীদের লেখাপড়ার ব্যবস্থা করে দেওয়ার উদ্যোগ নিয়েছেন। এছাড়াও তিনি কোরানের আলো সর্বত্র ছড়িয়ে দিতে কাজ বিভিন্ন মসজিদ মাদ্র্রাসা এতিমখানায় নিজের অর্থায়নে উন্নয়ন কাজ করে যাচ্ছেন। উনি শারিরীক ভাবে অসুস্থ্য। আগামী ২৭ তারিখ উনি চিকিৎসার জন্য দেশের বাইরে যাবেন। ওনার সহধর্মিনী সহ পরিবারের বেশ কয়েকজন অসুস্থ্য রয়েছেন। আপনার সবাই ওনার এবং পরিবারের সকল সদস্যদের সুস্থ্যতার এবং সুস্বাস্থ্য কামনায় দোয়া করবেন। আল্লাহ যেন উনাকে দ্রুত সুস্থ্যতা ও নেক হায়াত দান করে মানুষের সেবা করার তৌফিক দান করেন।

দোয়া পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ সোহরাব আলী। এ সময় কাউন্সিলর আফজাল হোসেন সহ আরো উপস্থিত ছিলেন, মাওলানা বদরুল আলম, মাওলানা রিপন, মাওলানা সালাউদ্দিন, হাফেজ মোহাম্মদ সাদিকুর রহমান, হাফেজ মোস্তাফিজুর রহমান, হাফেজ আবু রায়হান, হাফেজ হোসাইন, আল-আমিন সহ মাদ্রাসার শতাধিক শিশু শিক্ষার্থী।

দোয়ায় এমপি সেলিম ওসমান ছাড়াও নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানর রুহের মাগফেরাত কামনা করা হয়। দোয়া শেষে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আফজাল হোসেন নিজে উপস্থিত থেকে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার বিতরন ও তদারকি করেন।

RSS
Follow by Email