বুধবার, জুলাই ২৪, ২০২৪
Led05সদর

সেলিম ওসমান এমপির সুস্থতা কামনায় জাকির চেয়ারম্যানের মিলাদ ও দোয়া

লাইভ নারায়ণগঞ্জ; নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএর সভাপতি সেলিম ওসমানের সুস্থতা কামনা করে মুহাম্মদ  জাকির হোসেন চেয়ারম্যানের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ আগষ্ট)  বাদ জুম্মা আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় একযোগে আলীরটেকের ৫৬ টি মসজিদে সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের দ্রুত সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেন, সমাজসেবক জয়নাল আবেদীন, কুঁড়েরপাড় শেখ রাসেল আর্দশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, ইউপি মেম্বার শাহীন রাজু,মোকতার হোসেন,রওশন আলী,আব্দুল মান্নান ভেন্ডার,জাকির হোসেন,ফিরোজ মিয়া,ওসমান গনি,সোহেল মিয়া,ওহাব সরকার, আওয়ামী লীগ নেতা শরীফ হোসেন, সদর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক, সমাজসেবক ওহার ফরায়েজী,আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বিপ্লব সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংক্ষিপ্ত বক্তব্যে আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেন বলেন,আমাদের সকলের প্রিয়,উন্নয়নের রুপকার ও দানবীর সেলিম ওসমান এমপি মহোদয় শারিরীক ভাবে অসুস্থ। মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন তাকে দ্রুত সুস্থতা দান করেন আমরা সবাই দোয়া করবো।

পরে ৫৬ টি মসজিদের ইমামগন সেলিম ওসমান এমপি সহ ওসমান পরিবারের সকল সদস্যের সুস্থতা ও দীর্ঘজীবন কামনা করে মোনাজাত পরিচালনা করেন।

RSS
Follow by Email