বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

সেলিম ওসমানের সহযোগিতায় আলীরটেকে দেড় কোটি টাকায় র‍্যাম্প স্থাপন

লাইভ নারায়ণগঞ্জ: সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দাদের জেলা ও উপজেলায় সহজে যানবাহন ও জনসাধারণের চলাচল করার লক্ষ্যে ধলেশ্বরী নদীর উপর প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে রাস্তা(র‍্যাম্প) স্থাপন করা হচ্ছে।

সোমবার (১৩ নভেম্বর) সকালে ডিক্রীরচর ঘাটে ওই রাস্তা (র‍্যাম) নির্মান কাজ উদ্বোধন করা হয়। আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেনের নেতৃত্বে মোনাজাতের মাধ্যমে নির্মাণ কাজ উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আলীরটেক ইটভাটা মালিক সমিতির সভাপতি আব্দুল গফুর রাজা, সমাজসেবক ওহাব ফরায়েজী,আওয়ামী লীগ নেতা হাজ্বী শরীফ হোসেন, আলীরটেক ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খবিরউদ্দিন খবু,সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি মোঃ সালাউদ্দিন রানা, সদর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক, আলীরটেক ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মান্নান ভেন্ডার, মোঃ মোক্তার হোসেন, মোহাম্মদ ওসমান গনি, মোহাম্মদ রওশন আলী, মোঃ সোহেল মিয়া, মোহাম্মদ ওয়াহাব সরকার, মোহাম্মদ শাহিন সরকার রাজু, মোহাম্মদ ফিরোজ মিয়া, মোহাম্মদ জাকির হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনের পূর্বে আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেন বলেন, আধুনিক আলীরটেকের উন্নয়নের রূপকার, জনদরদী ও দানবীর সেলিম ওসমান এমপির সার্বিক সহযোগিতায় আলীরটেক ইউনিয়ন কে শিল্পাঞ্চল হিসাবে গড়ে তোলা হবে। ধলেশ্বরী নদীর পাড়ে পর্যটন এলাকা হিসাবে গড়ে তোলা হবে। এমপির ইচ্ছা অনুযায়ী অতি দ্রুত আলীরটেকে একটি পার্ক পার্ক নির্মাণ কাজ শুরু করা হবে। এমপি সেলিম ওসমানের শারিরীক সুস্থতার জন্য দোয়া করতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

RSS
Follow by Email