রবিবার, জুন ২৩, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

সেলিম ওসমানের মতো কষ্ট কোন আ.লীগ নেতা করে নি: ভিপি বাদল

লাইভ নারয়ণগঞ্জ: জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল বলেছেন, আমাদের প্রাণের ভাই সেলিম ওসমান। তিনি সময় দিয়ে, শ্রম দিয়ে, সম্পদ দিয়ে জনগণের সেবা করে যাচ্ছেন। তৎকালীন আমলে বিপথগামী সেনাবাহিনী সিগারেট দিয়ে তার বুকটা ঝাঁঝরা ঝাঁঝরা করেছে। এত কষ্ট আওয়ামী লীগের কোন নেতা কখনও করে নি। আমরা ভোট দিব আমাদের সেলিম ভাইকে। নারায়ণগঞ্জ-৫ আসনে জয়যুক্ত করবো সেলিম ভাইকে।

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা-মহানগর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

বাদল বলেন, বাংলাদেশের ইতিহাসের সাথে ওতপ্রতভাবে জড়িত ওসমান পরিবার। এ পরিবার থেকে এসেছেন বাংলাদেশে আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা মোহাম্মদ ওসমান আলী। এসেছেন আমাদের রাজনৈতিক শিক্ষা গুরু একেএম সামসুজ্জোহা যার নাম শুনলেই হৃদয় কেপে উঠে। এই পরিবারের এক জন হলেন একেএম সেলিম ওসমান।

তিনি বলেন, ছোট বেলা থেকে যার কোলপিঠে আমরা মানুষ হয়েছি তিনি হলেন সেলিম ওসমান। তার সামনে কথা বলার দু:সাহস আমাদের ছিল না। আমরা তাকে সম্মান করি। তাকে আমরা আরও সম্মান দিতে চাই। আগামী ৭ জানুয়ারী ভোটের মাধ্যমে আমরা সেলিম ভাইকে সম্মান জানাবো। দলের প্রার্থী হবার জন্যে আমি মনোনয়ন পত্র কেন্দ্রে জমা দিয়েছি। সুযোগ থাকলেও সেলিম ভাইয়ের প্রতিদ্বন্দ্বি হয়ে দাঁড়ানোর দু:সাহস আমাদের কারও হয় নাই। এই নারায়ণগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী হলেন সেলিম ওসমান।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দনশীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক কাজীম উদ্দিন প্রধান, সাবেক কাউন্সিলর দুলাল প্রধান, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানিসহ জাতীয় পার্টি ও আওয়ালীগের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email