বুধবার, জুন ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

সেলিম ওসমানের পক্ষে হারুন অর রশিদের ভোট প্রার্থনা

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে লাঙ্গল প্রতীকে সংসদ সদস্য প্রার্থী একে এম সেলিম ওসমানের পক্ষে ভোট চাইলেন ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যকরী সদস্য হারুন অর রশিদ। মঙ্গলবার (৩ জানুয়ারী) বিকালে সদরের ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যকরী সদস্য হারুন অর রশিদের নেতৃত্বে গলাচিপা থেকে ওয়ার্ডের প্রতি এলাকায় গণসংযোগ করে এবং একেএম সেলিম ওসমানের পক্ষে ভোট চায়।

গনসংযোগে হারুন অর রশিদ বলেন, আমি এ এলাকার সন্তান, একটি ভোট চাইতে আপনাদের কাছে আসতে হয়েছে। আমরা দলবল নির্বিশেষে স্বাধীনতার পক্ষে যারা রক্ত দিয়েছেন, যারা যুদ্ধ করেছেন, তারা বলতে পারবে কত মা-বোনের ইজ্জত নষ্টো হয়েছে। রাস্তা ঘাটে কত মানুষের দেহ পরে রয়েছে। যারা ঐ ইতিহাস না দেখেছে তারা বলতে পারবেনা। সেই সময়কার বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান এবং তার বড় ভাই নাসিম ওসমান। প্রয়াত নাসিম ওসমান এর মৃত্যু হওয়ার পর সেলিম ওসমান তার হাল ধরেছে। আপনাদের কাছে জোড় হাত করে বলছি আপনারা ৭ তারিখ সকালে মা, বোনেরা রান্নার কাজ সেড়ে সকালে ভোট কেন্দ্রে গিয়ে লাঙ্গল মার্কায়া ভোট দিয়ে আসবেন।

এসময় উপস্থিত ছিলেন, গলাচিপা কৃতিসন্তান শেখ শহিদুল ইসলাম সেন্টু, জাতীয় পার্টীর নেতা রহমত উল্লাহ, জাতীয় পার্টীর নেতা রাজা মিয়া, জাতীয় পার্টীর নেতা লিটন আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য শায়েক রেজা অনি, সমাজ সেবক আলামিন আহম্মেদ, শাহিন আহম্মেদ, রবিন হোসেন, মো. আলাল, নেছার, মো: রাকিবুল ইসলাম রকি সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

RSS
Follow by Email