বুধবার, মে ২২, ২০২৪
Led05জেলাজুড়েবন্দররাজনীতি

সেলিম ওসমানের ইজ্জত রক্ষার জন্য যা করা লাগে করবো: দেলোয়ার চেয়ারম্যান

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাতীয় পার্টি নেতা দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, আজকে আমাদের মাঝে লিয়াকত হোসেন খোকা ভাই আছেন। তিনি বাংলাদেশের হালচাল জানেন। তিনি যে নির্দেশনা দিবে আমরা সেটাই করবো। আগামী ৮ তারিখের নির্বাচনে একেএম সেলিম ওসমানের ইজ্জত রক্ষা করার জন্য যা যা করা লাগে আমরা তাই করবো।

শুক্রবার (৩ মে) বিকেল ৫টায় বন্দর উপজেলার তিনগাঁও মিনার বাড়ি এলাকায় বন্দর উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে কর্মীসভা তিনি এসব কথা বলেন।

দেলোয়ার হোসেন প্রধান বলেন, অনেক নেতারা এই মঞ্চে দাঁড়ায় অনেক কথা বলেছেন। আপনারা বাস্তবে তা করে দেখান। আপনারা প্রতিটা মা বোনের কাছে যাবেন, তাদের কাছে ভোট চেয়ে কাঙ্খিত প্রার্থীকে জয়যুক্ত করে সেলিম ওসমান ও লিয়াকত হোসেন খোকার হাতকে আরও শক্তিশালী করবেন। বাংলাদেশের একটি দৃষ্টান্ত উপজেলা নির্বাচন উপহার দিবেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়ার সভাপতিত্বে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা। এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক রিপন ভাওয়ালসহ বিভিন্ন ওয়ার্ড ইউনিয়নের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email