রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led04রাজনীতি

সুষ্ঠ ভোট হ‌লে শামীম ওসমা‌নের জামানত বাজা‌য়েপ্ত হ‌বে:ত‌রিকুল সুজন

লাইভ নারায়ণগঞ্জ: গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলা সম্বয়ক তরিকুল সুজন বলেছেন, আওয়ামী লীগের আমলে আওয়ামী লীগের ঈমান আর রক্ষা পাবে না। আমরা যদি কোন পরিবর্তন না ঘটাতে পারি তাহলে আমাদের ভবিষ্যৎ অনিশ্চিত। কয়েকদিন আগে নারায়ণগঞ্জে এক সংসদ (শামীম ওসমান) বললেন কাশি দিলে নাকি নারায়ণগঞ্জ খালি হয়ে যাবে। আমরা বলবো নারায়ণগঞ্জে একটি গুন্ডা পান্ডা, সন্ত্রাসের নগর হিসেবে প্রতিষ্ঠিত আছে, তার জন্য আপনি দায়ি। নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় এই অঞ্চরের নাগরিকের লাশ ভেসে বেরায়, ত্বকীর মতো মেধাবী ছাত্রের লাশ শীতলক্ষ্যায় পাওয়া যায়। শুধু ত্বকী না আরও অনেক গুলো খুন আছে, যেগুরোর দায় আপনাদের উপর বর্তায়।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) নগরীর আলী আহম্মদ চুনকা পাঠাগারে আয়োজিত গণসংহতি আন্দোলনের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘গণতন্ত্রের সংগ্রাম ও নতুন রাজনৈতিক বন্দোবস্তের ৩১ দফা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমানকে উদ্দেশ্য করে তরিকুল সুজন বলেন, বাহাদুরি করবেন না, গর্জন দিবেন না। আপনারা বাংলাদেশ ছেড়ে পালিয়ে যান সেটা আছে, কিস্তু বাংলাদেশের জনগণ পালায় না। সুতরাং বলতে চাই আপনার বাহাদুরি, যদি একটা সুষ্ঠ নির্বাচন হয়, তাহলে আপনার পক্ষে জেতা অসম্ভব। যদি সুষ্ঠ ভোট হ‌য়, তাহলে শামীম ওসমা‌নের জামানত বাজা‌য়েপ্ত হ‌বে। আজকে যারা গুন্ডা পান্ড তাদের কারোর জামানত টিকবে না।

গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলা সম্বয়ক তরিকুল সুজনের সভাপতিত্বে ও মহানগর কমিটির সমন্বয়কারী নিয়ামুর রশীদ বিপ্লবের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয়কারী অঞ্জন দাস, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি এবি সিদ্দিক, সমগীতের সমন্বয়ক শিল্পী অমল আকাশ, সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল প্রমুখ।

RSS
Follow by Email