রবিবার, জুন ১৬, ২০২৪
Led05রাজনীতিসদর

সুষ্ঠু নির্বাচন হলে টুঙ্গিপাড়াতেও জয় লাভ করতে পারবেন না: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, শেখ হাসিনা যদি বেগম খালেদা জিয়াকে মুক্তি না দেয়, সু-চিকিৎসার ব্যবস্থা না করেন আর যদি কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে; তাহলে আপনার দলের চামচাদের রাজনৈতিক ভাবে দাফন করা হবে। শেখ হাসিনা ওয়াজেদ, আপনি খালেদা জিয়া ও তার পরিবারকে ভয় পান, তত্বাবধায়ক সরকারকে ভয় পান। কারণ আপনি জাননে তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন হলে, টুঙ্গিপাড়াতেও যদি নির্বাচন করা হয় তাহলে বেগম খালেদা জিয়ার পারিচালিকার সাথেও জয় লাভ করতে পারবেন না।

সোমবার (৯ অক্টোবর) বিকেল তিনটায় নগরীর মিশনপাড়া এলাকায় আয়োজিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

এসময় এড. টিপু আরও বলেন, আমরা খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবি জানাচ্ছি। একই সাথে তারেক রহমানের বিরুদ্ধে যত মিথ্যে মামলা আছে সেগুলো প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

এসময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. আনোয়ার প্রধান, সাখাওয়াত ইসলাম রানা, মোস্তাকিম শিপলু, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন উর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেন শাহ্ আহমেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সদস্য সচিব সাহেদ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, সদস্য সচিব মমিনুর রহমান বাবু মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়নাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email