বুধবার, জুন ১৯, ২০২৪
Led04রাজনীতিরূপগঞ্জ

সুষ্ঠু নির্বাচনে সন্দেহ তৈমুরের, বললেন ‘কেন্দ্র দখলের হুমকি দিচ্ছে’

লাইভ নারায়ণগঞ্জ: তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনের এমপি প্রার্থী এড. তৈমুর আলম খন্দকার বলেছেন, ‘নির্বাচন সুষ্ঠু হওয়ার বিষয়ে এখনো আমরা সন্দেহে আছি। কারণ যাদের কেন্দ্র দখলের ইতিহাস আছে, তারা এখনো মানুষকে ভয়-ভিতি দেখাচ্ছে, কেন্দ্র দখলের হুমকি দিচ্ছে। বিভিন্ন গোয়েন্দা সংস্থা্র মাধ্যমে তাদের তথ্য নিয়ে আমি অনুরোধ করবো প্রধানমন্ত্রীর কাছে, তিনি তাদের বিরুদ্ধে অগ্রিম ব্যবস্থা নিবেন।’

বুধবার (২০ ডিসেম্বর) সকালে রূপগঞ্জে নির্বাচনী প্রচারণার সময় সাংবাদিকদের একথা বলেন তিনি।

এড. তৈমুর বলেন, আমি জনগনের কাছে যাচ্ছি। ভোটারদের একটাই কথা, সুষ্ঠু নির্বাচন হবে কিনা। এই জবাব তো আমি দিতে পারবো না। এই জবাব দিতে হবে মাননীয় প্রধানমন্ত্রীকে। দেশবাসীকে প্রধানমন্ত্রীর দুটি বিষয় পরিস্কার করা দরকার। একটি হলো, মানুষ কি নিরাপদে ভোট দিতে পারবে এবং নির্বাচনী মাঠ কি সবার জন্য উন্মুক্ত থাকবে কিনা।

তৃণমূল বিএনপির এই মহাসচিব আরও বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির কারণেই নির্বাচনে নামছি, একটি গণতান্ত্রিক প্রক্রিয়াকে অব্যহত রাখার জন্য। গণতান্ত্রিক প্রক্রিয়া যাতে অব্যহত থাকে সে বিষয়ে প্রধানমন্ত্রী প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন। নাহলে পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যাবে। আমি এখনো মনে করি, প্রধানমন্ত্রী এবং নির্বাচন কমিশনার পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে উদ্যোগী হবেন।

তিনি বলেন, রূপগঞ্জের এমপির একটি নিজস্ব বাহিনী আছে। তারা মানুষকে ভয় দেখাচ্ছে যাতে মানুষ ভোট কেন্দ্রে না যায় এবং তারা যাতে নিজেরা সিল মারতে পারে। প্রধানমন্ত্রীকে বলবো, এই সন্ত্রাসীদের আইনের আওতায় এনে এসকল ভয়-ভিতি দুর করে দেন।

RSS
Follow by Email