সোমবার, জুন ২৪, ২০২৪
Led03ফতুল্লারাজনীতি

সুষ্ঠু নির্বাচনের কথা উঠলেই শেখ হাসিনার গায়ে জ্বর আসে: রিজভী

লাইভ নারায়ণগঞ্জ: অবাধ সুষ্ঠু নির্বাচনের কথা উঠলেই শেখ হাসিনার গায়ে জ্বর আসে। তাই তিনি এখন জঙ্গি নাটক করছেন। এমন মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্নমহাসচিব রুহুল কবির রিজভী।রোববার (২৭ আগস্ট) বিকেলে ফতুল্লার নয়ামাটি বিএনপির এক কর্মসূচীতে তিনি এই মন্তব্য করেন।

রিজভী বলেন, ‘নির্বাচন ঘনিয়ে আসায় শেখ হাসিনা নিজেই এখন ভয় ও আতঙ্কের মধ্যে থাকেন। তাই জঙ্গিবাদের নাটক সাজিয়ে মানুষকে বিভ্রান্ত করছেন।’

ভিসা নীতির বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাম্প্রতিক বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, ভিসা নীতির কথা বলে তিনি বিদেশি টাকা লোপাট করছেন। এছাড়া নিজেদের অপকর্ম ঢাকতে আওয়ামী লীগ নেতারা এখন চিকিৎসার উদ্দেশ্যে বিদেশে যাওয়া বিএনপির অসুস্থ নেতাদের নামেও মিথ্যাচার ও অপপ্রচার করছেন।

‘মিথ্যাচার করতে করতে ওবায়দুল কাদের সাহেব এখন জনগণের কাছে সার্কাসের জোকারে পরিণত হয়েছেন’ বলেও মন্তব্য করেন রিজভী।

এর আগে তিনি গত ২৯ আগস্ট সিদ্ধিরগঞ্জে পদযাত্রা কর্মসূচীতে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ও চোখে আঘাতপ্রাপ্ত ফতুল্লা থানা বিএনপির সভাপতি জহিরুল ইসলাম টিটুর সঙ্গে দেখা করেন। তার শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নেন।

এসময় রুহুল কবির রিজভীর সঙ্গে ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও জিয়া ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ড. ফরহাদ হালিম ডোনার, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু এবং জিয়াউর রহমান ফাউন্ডেশনের রিহ্যাবিলিটেশন কমিটির আহবায়ক ডা. শাহ মোহাম্মদ আমান উল্লাহসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা।

RSS
Follow by Email