রবিবার, জুন ২৩, ২০২৪
জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সুমিলপাড়ায় ব্রিটিশ কাউন্সিলের সাথে ইয়ুথ এন্ডিং হাঙ্গার‘র আলোচনা সভা

লাইভ নারায়ণগঞ্জ: ব্রিটিশ কাউন্সিল এবং লিডস ইউনিভার্সিটির প্রতিনিধি দলের সাথে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলার সদস্যদের সাথে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ডে আদমজী সুমিলপাড়ায় বৃহস্পতিবার (১৬ মে) এ কমিউনিটি ভিত্তিক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার পক্ষ থেকে প্রতিনিধিত্ব করেন ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক বিজয়া ইসলাম, ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার যুগ্ন সমন্বয়ক রাকিবুল ইসলাম ইফতি, ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার নাজিমউদ্দিন ভূঁইয়া।

কলেজ ইউনিটের পক্ষ থেকে ছিলেন শেখ মোহাম্মদ রাফি, রাকিবুল ইসলাম, ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার আদমজী ইউনিটের পক্ষ থেকে প্রতিনিধিত্ব করেন আজমান হোসেন, ইসমাত জাহান আবিদা, ইফফাত জাহান আরিফা প্রমুখ। তাছাড়া আরও উপস্থিত ছিলেন ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ ঢাকা অঞ্চলের সাবেক আঞ্চলিক সমন্বয়ক মোহাম্মদ জারিফ অনন্ত, বিডি ক্লিন নারায়ণগঞ্জের সমন্বয়ক ইকবাল হোসেন বিজয়, দৈনিক দেশ বর্তমান নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক আহসানুল হাবিব সোহাগ এবং ব্রিটিশ কাউন্সিলের লিড প্রজেক্টের দুটি স্যাপ তথ্যকুঞ্জ এবং বিবিসিআইয়ের উপকারভোগী জনসাধারণ। ব্রিটিশ কাউন্সিলের পক্ষ থেকে এ আয়োজনে প্রতিনিধিত্ব করেন প্রতীতি মাসুদ, মোহাম্মদ মুমিনুর, লিডস ইউনিভার্সিটির পক্ষ থেকে প্রতিনিধিত্ব করেন কেটি এবং ইমান এবং দ্য হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার শশাঙ্ক বরণ রয়।

আলোচনা সভায় ব্রিটিশ কাউন্সিলের দুটি স্যাপের আওতায় গৃহীত বিভিন্ন কার্যক্রম তুলে ধরা হয় এবং এই কার্যক্রমগুলো কমিউনিটিতে কি ধরনের ইতিবাচক প্রভাব ফেলেছে সে বিষয়টি তুলে ধরা হয়।

RSS
Follow by Email