মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led03ফতুল্লা

সিসি ক্যামেরা হ্যাক করে নারীকে ব্ল্যাকমেইলের অভিযোগ, ভাগনি জামাইসহ অভিযুক্ত ৩

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসিটিভি) হ্যাক করে ব্ল্যাকমেইল করার অভিযোগ ভাগনি জামাইসহ ৩ জনের বিরুদ্ধে। ভুক্তভোগী নারীর দাবি, অভিযুক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছাড়িয়ে সম্মান ক্ষুন্ন হুমকি দিচ্ছে।

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী করে ভুক্তভোগী নারী। (জিডি নং-৩১০)

তার নাম নারীর নাম শিউলি (৩৭)। সে এনায়েতনগর ইউনিয়নের কবরস্থান রোড এলাকার মো. শাহ্ আলম এর স্ত্রী।

অভিযুক্তরা হলেন কুতুবপুর ইউনিয়নের পাগলা পূর্ব পাড়ার মৃত. চাঁন মিয়ার ছেলে মো. হারুন অর-রশিদ (৪০), তাঁর স্ত্রী ফাতেমা আক্তার নিপা (২৫) ও দীল মোহাম্মদ শ্যামলের স্ত্রী হামিদা বেগম (৪৩)।

সাধারণ ডায়েরীতে উল্লেখ করা হয়, অভিযুক্ত হারুন অর-রশিদ ও ফাতেমা আক্তার নিপা বাদীর বাড়ির সপ্তম তলার একটি ফ্ল্যাটে থাকতেন। পুরো বাড়ী সিসি ক্যামেরার আওতাভূক্ত। হামিদা বেগম ও ফাতেমা আক্তার নিপার পরামর্শে হারুন অর-রশিদ সিসি ক্যামেরার ডিভাইসের পাসওয়ার্ড হ্যাক করে বাদীর রুমে থাকাকালীন ভিডিও মোবাইলে সংরক্ষণ করে রাখে। বিদেশে অবস্থানরত মো. সুমন (২৭) নামের এক ব্যক্তির কাছে সিসি ক্যামেরার ডিভাইসের পাসওয়ার্ড ও ভিডিওগুলো প্রেরণ করে। সুমন ভুক্তভোগীর স্বজনদের কাছে ভিডিও গুলো পাঠিয়ে সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করছে। পাশাপাশি ইমুতে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ, বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়িয়ে সম্মান ক্ষুন্ন করার হুমকি দিচ্ছে। অভিযুক্তরা আরও বড় ধরনের ক্ষতি করতে পারার শঙ্কা থেকে নিরাপত্তাহীনতায় সাধারণ ডায়েরী করে ভুক্তভোগী নারী।

এ ব্যাপারে ভুক্তভোগী শিউলি বলেন, গত ২ সেপ্টেম্বর বাড়ি থেকে চলে যাওয়ার পর থেকে এমন হুমকি দামকি দিচ্ছেন অভিযুক্তরা। ৪ সেপ্টেম্বর মো. সুমন অভিযুক্তদের ইন্দনে ইমোতে কলের মাধ্যমে অকথ্য ভাষায় গালিগালাজ ও বিভিন্ন প্রকার ভয়-ভীতিসহ নানা প্রকার হুমকি দিয়েছেন।

সাধারণ ডায়েরীর তদন্তের দায়িত্বে থাকা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সজিব জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

RSS
Follow by Email