বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জ এনায়েতনগরে সামাজিক উন্নয়নের লক্ষ্যে মত বিনিময় সভা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ড পশ্চিম এনায়েতনগর সামাজিক উন্নয়নের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৯ সেপ্টেম্বর সকাল ১০ ঘটিকায় পশ্চিম এনায়েতনগর চৌরাস্তা মোর সংলগ্ন সামাজিক সচেতনতা ও উন্নয়ন বিষয়ক নিয়ে অত্র এলাকার মুরব্বি ও যুব সমাজের উপস্থিতিতে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে খয়রুল কবির সভাপতিত্বে বক্তব্য রাখেন আব্বাস উদ্দিন খান, রাকিবাল হাসান, মাহবুবুর রহমান মোল্লা, হামিদুল ইসলাম, সবুজ প্রধান, শরিফ প্রধান, মমিনুল আলম পূষন, জাকির হোসেন লসকর জয়, কাজী অহিদ আলাম, লুৎফর রহমান কাকন, আব্দুল ওয়াহেদ তালুকদার, কাজী আলমাস, সেকান্দর আলী প্রধান, মোঃ মোবারক হোসেন এনায়েতনগর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তামান্না পারভিন।

অনুষ্ঠানে আরিফ মাহামুদের সঞ্চালনায় কাজী অহিদ আলমের সার্বিক ব্যবস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন নাসিক ৮নং ওয়ার্ড এনায়েতনগর প্রাথমিক বিদ্যালয়ের বিলুপ্তর পথে হাঁটছে বলে মন্তব্য উঠতে শুরু করেছে এবং এই স্কুল টি শুরু থেকে অধিক ছাত্র ছাত্রী থাকলেও বর্তমানে স্কুল টি পরিচালনা ও দায়িত্ব পালনের অবহেলিত হওয়ায় ছাত্র ছাত্রী অনেকটা নেই বললেই হয়।

এনায়েতনগর প্রাথমিক বিদ্যালয়ের সহ শিক্ষিকা তামান্না পারভিন উন্মুক্ত মত বিনিময় সভায় বলেন আমাদের এই স্কুল টিতে টয়লেটের দরজা ও কক্ষের ফ্যান সহ প্রয়োজনীয় মালামাল ও একজন দক্ষ প্রধান শিক্ষক সহ দায়িত্ব পালনের জন্য স্কুল কমিটি গঠন করলে বিগত সময়ের চেয়ে অধিক পরিমাণে ছাত্র ছাত্রীদের সুশিক্ষায় গড়ে তোলা সম্ভব। তিনি আরো বলে বর্তমানে এই স্কুলে আমরা শিক্ষক শিক্ষিকা হিসেবে জারাই আছি সকল কে মোটামুটি সার্বিক সহযোগিতা করে আসছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন মোল্লা ও সমাজ সেকব কাজী অহিদ আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন কাজী রাজিব, ওমর ফারুক হৃদয়, কাজী রাকিব, সাদ্দাম, হৃদয়, সবুজ, মিরাজ প্রধান, হারুনর রশীদ, সামছুল হক মোল্লা, ফিরোজ, হোসেন, মোহাম্মদ আলী, মোঃ হোসেন, শামীম চান, কাজী মাসুদ, মোস্তফা, অংকন, মান্নান, এলাহি সহ অত্র এলাকার গণ্যমান্য মুরুব্বি প্রমুখ।

RSS
Follow by Email