বুধবার, জুন ১৯, ২০২৪
Led04রাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে আ.লীগ নেতৃবৃন্দের সাথে খোকন সাহার সভা, ভোট বাড়াতে তাগিদ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের আওতাধীন সিদ্ধিরগঞ্জ ৫নং ওয়ার্ডের ৬টি এলাকার নেতাকর্মীদের নিয়ে সভা করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সারে ৫টায় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়। এর আগে, কাউকে কিছু না জানিয়ে সেখানে আকস্মিক ভাবে উপস্থিত হন এড. খোকন সাহা। পরে নেতাকর্মীদের নিয়ে সভা করেন।

সভার সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য রমজান আলী। সঞ্চালনা করেন আওয়ামী লীগ নেতা কবির হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, বদরুদ্দীন, শাহ আলম সাউদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এড. খোকন সাহা বলেন, এই অঞ্চলে আমাদের নেতা শামীম ওসমানের বিপরিতে যে প্রার্থীরা দাঁড়িয়েছে তারা শামীম ওসমানের ১০ ভাগের ১ভাগ ভোটও পাবে না। নির্বাচনের এই সময়ে শামীম ওসমান জনসাধারণের সাথে সাক্ষাৎ করতে চায়, আপনারা তাকে সেই সুযোগ করে দিবেন। যারা সমাজে প্রশ্নবিদ্ধ, তাদেরকে দিয়ে নির্বাচনের কাজ আপনারা করাবেন না।

তিনি বলেন, প্রত্যেককে সজাগ থাকতে হবে। ভোটের পার্সেন্টিজ আমাদের বাড়াতে হবে। প্রতি ২০০ ভোটারের জন্য কেন্দ্রে একজন পুরুষ ও একজন মহিলা থাকবেন। যাদের কাজ হবে ভোটারদের ভোট কেন্দ্রে উপস্থিত করানো এবং সর্বচ্চ ভোট নিশ্চিত করা।

খোকন সাহা আরও বলেন, শকুনদের দৃষ্টি পরেছে বাংলাদেশের উপরে। তারা আমাদের দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের উপর আঘাত করতে চায়। তাদের দেশে ৮-১০ ভাগ ভোট কাস্ট হয়। তাদের দেশে প্রতিদিন বন্দুক যুদ্ধে মানুষ নিহত হয়। যত দোষ আমাদের উপর। গাজায় ২০ হাজার মানুষকে হত্যা করা হয়েছে, তাদের নির্যাতন করা হচ্ছে। সেখানে তাদের কোন মানবাধিকারের কথা নেই। তাদের সব মানবাধিকার আমাদের দেশের ক্ষেত্রেই কার্যকর হয়।

RSS
Follow by Email