বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
রাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জ আ.লীগের ওয়ার্ড কমিটি নাই, দাবি করলে সাংগঠনিক ব্যবস্থা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানা এলাকার ১০নং ওয়ার্ড বাদে কোন ওয়ার্ড কমিটি নেই, কেউ নিজেক কোন ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক দাবি করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানানো হয়েছে।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এড. বিদ্যুত কুমার সাহা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের অধিনস্থ ১০টি ওয়ার্ড কমিটি, কিন্তু সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ মহানগর আওয়ামী লীগের অন্তরভুক্ত। এবং ১০টি ওয়ার্ড কমিটির মধ্যে শুধু মাত্র ১০নং ওয়ার্ড আওয়ামী লীগ কমিটি রহিয়াছে। এছাড়া ১ থেকে ৯ নং ওয়ার্ডে কোন কমিটি নাই। ইদানিং কিছু কিছু ব্যক্তি নিজেকে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন ওয়ার্ড কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক দাবি করে বিভিন্ন পোস্টার-লিফলেট ও অনুষ্ঠানের আয়োজন করে থাকে। যা আমাদের মহানগর আওয়ামী লীগের দৃষ্টিগোচর হয়েছে।

আমরা বলতে চাই, সিদ্ধিরগঞ্জে ১ থেকে ৯নং ওয়ার্ডে মহানগর আওয়ামী লীগ অনুমোদিত কোন প্রকার কমিটি গঠন করা হয় নাই। তবে, আমরা মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের সাথে আলাপ-আলোচনাক্রমে, ১ থেকে ৯নং ওয়ার্ডের কমিটি অচিরেই ঘোষণা করবো।

অতঃএব যারা নিজেকে বিভিন্ন ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক দাবি করছেন, আপনাদের প্রতি বিশেষ অনুরোধ ভবিষ্যতে এই ধরণের কোন অপকর্ম করবেন না। এধরনের কোন কিছু করলে, তাহলে আমরা সংগঠনিক ব্যবস্থা নিতে বাধ্য হবো।

RSS
Follow by Email