শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led03সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে কামাল উদ্দিন সুমন (৩৭) নামে এক ব্যক্তির পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কর্তন করার অভিযোগে দ্বিতীয় স্ত্রী নাজমা বেগমকে (৩৫) আটক করেছে পুলিশ। শনিবার (২২ জুন) দুপুরে হীরাঝিল আবাসিক এলাকার ৪ নম্বর রোডে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের জেরে এ ঘটনা ঘটে।

কামাল উদ্দিনের চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বিষয়টি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক। তিনি বলেন, স্ত্রী নাজমাকে আটক করা হয়েছে। কামাল উদ্দিন সুমন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকার ৪ নম্বর রোড এলাকায় মো. কামাল হোসেনের বাড়িতে সুমন স্ত্রী নিয়ে বসবাস করে আসছিলেন। কামাল উদ্দিনের সঙ্গে তার দ্বিতীয় স্ত্রী নাজমা বেগমের প্রায়ই ঝাগড়া হতো। ঘটনার দিন ঝগড়ার পর স্বামী ঘুমিয়ে পড়লে স্ত্রী ধারালো ব্লেড দিয়ে তার স্বামীর পুরুষাঙ্গ কেটে দেয়। এসময় কামাল উদ্দিনের চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যায়।

বাড়ির মালিক কামাল হোসেন জানান, নোয়াখালীর কবির হাটের উত্তর জগদানন্দ গ্রামের নুর জামালের ছেলে কামাল উদ্দিন নাজমা বেগমকে কয়েক মাস ধরে ভাড়া থাকেন। নাজমা আদমজী ইপিজেডে একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে চাকরি করেন। কামাল উদ্দিন স্যানিটারি মিস্ত্রী।

তিনি আরও বলেন, কামাল উদ্দিনের গ্রামের বাড়িতে তার প্রথম স্ত্রী ও তিনটি সন্তান রয়েছে। এরপরও তিনি নাজমা বেগমকে বিয়ে করে এ বাসায় সংসার করেন।

RSS
Follow by Email