বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led02

সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা হত্যায় দুই যুবক আটক

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা আক্কাস সিকদার (৪৫) হত্যার ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নারায়ণগঞ্জ পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল।

আটককৃতরা হলেন সিদ্ধিরগঞ্জ মিজমিজি বাতানপাড়া এলাকার আব্দুল বাতেনের ছেলে মো. জোবায়ের হোসেন (২২) ও জয়নাল আবেদীনের ছেলে মো. মৃদুল ওরফে মিদুল (২০)।

এসপি জানান, ১৯ সেপ্টেম্বর ভোরে সবজি বিক্রেতা আক্কাস সিকাদার হত্যাকাণ্ডের পর পর পুলিশ হত্যা রহস্য উন্মোচনের জন্য কাজ শুরু করে। এরই ধারাবাহিকতায় তথ্য-প্রযুক্তির মাধ্যমে ও এলাকার বিভিন্ন স্থানের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ এবং পর্যালোচনা করে ছিনতাইকারীদের শনাক্ত করা হয়। পরে বিশেষ অভিযান পরিচালনা করে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি কালো-সবুজ রংয়ের মোটরসাইকেল এবং নগদ এক হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত অপর দু’জনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুলিশ সুপার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা চারজন সকালে ছিনতাইয়ের উদ্দেশে সবজী বিক্রেতা আক্কাস সিকদারের পথরোধ করেন। ওই সময় তিনি ছিনতাইয়ে বাধা দিলে তাকে ছুরিকাঘাতে হত্যা করে নগদ ১৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যান তারা। স্থানীয়রা সবজি বিক্রেতাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের ভাই ইব্রাহিম সিকদার সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

RSS
Follow by Email