সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে র‍্যাবের হাতে ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে গৃহবধুকে গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী মহাসিনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। বুধবার (২৭ ডিসেম্বর) নোয়াখালীর সুধারাম এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী মহাসিন হলেন, সিদ্ধিরগঞ্জের কদমতলী (খালপাড়) এলাকার টেডি মফিজের ছেলে বলে জানানো হয়।

র‍্যাব জানায়, ধর্ষণ মামলা রুজু হওয়ার পর হতে আসামী পলাতক ছিলো। পরবর্তীতে গোয়েন্দা টীমের অবস্থান সনাক্ত করায় নোয়াখালীর সুধারাম এলাকা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য জেলার সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ১০ ডিসেম্বর ভিকটিম বাসা ভাড়া নেওয়ার জন্য তার পূর্ব পরিচিত রাকিব হোসাইনের সাথে কতা বলে।এবং রাকিব তার কাছে পরিচিত বাসা আছে বলে জানায়। একই দিন দুপুর ১২ টায় মোঃ রাকিব হোসাইন ভাড়া বাসা দেখানোর কথা বলে ভিকটিমকে নিয়ে সিদ্ধিরগঞ্জ থানাধীন কদমতলী পশ্চিমপাড়া খালপাড় সাকিনস্থ জনৈক আশরাফ উদ্দিন এর বিল্ডিংয়ের ভিতর একটি রুমে নিয়ে য়ায়। সেখানে গ্রেফতারকৃত আসামী মোঃ মহসিন (২৮) সহ ৩/৪ জন মিলে ভিকটিম এর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক গণধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমকে মামলা না করার জন্য প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয়। এরপর ভিকটিম বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। মামলা রুজুর পরপরই আসামীরা আত্মগোপনে ছিল।

RSS
Follow by Email